২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ইসলামের বিধিবিধানকে জঙ্গি লক্ষণ বলে প্রচারকারীকে গ্রেফতার ও শাস্তি দিতে হবে : ছাত্র জমিয়ত

-

হঠাৎ করে দাড়ি রাখা, টাখনুর ওপর কাপড় পরা জঙ্গি লক্ষণ বলে প্রচারিত সম্প্রীতি বাংলাদেশ নামক সংগঠনের বিজ্ঞাপনে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম, বাংলাদেশের মহাসচিব মুফতি শেখ মুজিবুর রহমান। গতকাল বিকেলে পল্টন জমিয়ত কার্যালয়ে ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগরীর উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় তিনি বলেন, ইসলামের আবশ্যক পালনীয় দাড়ি রাখা, টাখনুর ওপর কাপড় পরিধানসহ বেশ কিছু লক্ষণকে জঙ্গি আলামত হিসেবে তুলে ধরে পীযূষ বন্দ্যোপাধ্যায় এ দেশের সম্প্রীতি বিনষ্ট করতে ভারতীয় এজেন্ডা বাস্তবায়নে মাঠে নেমেছেন। সম্প্রীতি বাংলাদেশ সংগঠনের আহ্বায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায় এমন বিজ্ঞাপন প্রচার করে ইসলাম ও মুসলমানের হৃদয়ে প্রতিবাদের আগুন জ্বালিয়ে দিয়েছেন। নেতৃবৃন্দ বলেন, ৯৩ শতাংশ মুসলমানের দেশে আমাদের প্রিয় নবী সা:-এর সুন্নাত নিয়ে বেয়াদবি করার স্পর্ধা দেখাবে আর মুসলমানরা নীরবে বসে থাকবে তা হতে পারে না। এ ধরনের ঔদ্ধত্যপূর্ণ উক্তি কোনোভাবেই মানা যায় না। এই বেয়াদবির চরম শাস্তি হতে হবে।
ঢাকা মহানগর ছাত্র জমিয়তের সভাপতি নিজাম উদ্দিন আল আদনানের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও আলোচনা সভায় বক্তব্য রাখেন জমিয়ত মহাসচিব মুফতি শেখ মুজিবুর রহমান, মাওলানা ওয়ালী উল্লাহ আরমান, মাওলানা বেলায়েত হোসাইন আল ফিরোজী, মুফতি রশীদ বিন ওয়াক্কাস, মুফতি রেজাউল করীম প্রমুখ।
মাওলানা আতাউর রহমান, মুফতি রেদওয়ানুল বারী সিরাজী, ছাত্র জমিয়ত সভাপতি মাওলানা তোফায়েল গাজালি, সাধারণ সম্পাদক সুহাইল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement