২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বসার জায়গা না পেয়ে ফিরে গেলেন আ’লীগের দুই নেতা

-

গতকাল বৃহস্পতিবার সকালে রাজশাহী রেলস্টেশন চত্বরে বিরতিহীন আন্তঃনগর বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছিলেন আওয়ামী লীগের দুই নেতা। তবে যথাসময়ে অনুষ্ঠানস্থলে গিয়েও বসার জায়গা না পেয়ে শেষপর্যন্ত তারা ফিরে যেতে বাধ্য হন। এই দুই নেতা হলেনÑ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। সাথে তাদের বিপুলসংখ্যক অনুসারীও একে একে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।
এ ব্যাপারে জানতে চাইলে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার নয়া দিগন্তকে বলেন, নির্ধারিত সময়ের মধ্যেই অনুষ্ঠানস্থলে পৌঁছাই। এ সময় প্রথম, দ্বিতীয় লাইনসহ অনেক আসনেই অন্যরা বসে ছিলেন। বসে ছিলেন চতুর্থ শ্রেণীর কর্মচারীরাও। অথচ দীর্ঘ সময় দাঁড়িয়ে থেকেও বসার জায়গা পাইনি। শেষ পর্যন্ত চলে আসতে বাধ্য হই।
রাজশাহী জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ নয়া দিগন্তকে বলেন, মহানগর সাধারণ সম্পাদক ডাবলু সরকার আর আমি কিছুক্ষণ দাঁড়িয়ে ছিলাম। কিন্তু বসার জায়গা না পেয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করতে বাধ্য হই। তিনি এ ব্যাপারে ক্ষোভ প্রকাশ করেন।
এ দিকে দুই আওয়ামী লীগ নেতা বসার জায়গা না পেয়ে অনুষ্ঠানস্থল ত্যাগের বিষয়টি জানতে চাইলে পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক (জিএম) খন্দকার শহিদুল ইসলাম নয়া দিগন্তকে বলেন, এ বিষয়ে আমার জানা নেই। অনুষ্ঠানে রাজনৈতিক নেতাদের কাকে আমন্ত্রণ জানানো হয়েছিল, তাদের কোথায় বসার কথা সে বিষয়ে সিটি মেয়র খায়রুজ্জামান লিটনের ওপর দায়িত্ব ছিল। তিনি বলতে পারবেন।


আরো সংবাদ



premium cement
বাবরকে ফের অধিনায়ক করতে পিসিবির তোড়জোড় ‘বঞ্চিত ও অসহায় শিশুদের সু-নাগরিক হিসেবে গড়ে তুলতে চাই’ ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত রমজানের প্রথমার্ধে ওমরাহ পালন করলেন ৮০ লাখ মুসল্লি পোরশায় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশী যুবক লাশ ফেরত গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, এতে আমরা বিজয়ী হবো : মির্জা ফখরুল নিঝুমদ্বীপে পুকুরে পাওয়া গেল ১০ কেজি ইলিশ ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ১৫ ফেরি ও ২০ লঞ্চ দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের রক্তদাতাদের সংবর্ধনা প্রদান কক্সবাজারে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সেসের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত সৈয়দপুরে ফেসবুক লাইভে থেকে যুবকের আত্মহত্যা!

সকল