২৫ আগস্ট ২০১৯

বসার জায়গা না পেয়ে ফিরে গেলেন আ’লীগের দুই নেতা

-

গতকাল বৃহস্পতিবার সকালে রাজশাহী রেলস্টেশন চত্বরে বিরতিহীন আন্তঃনগর বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছিলেন আওয়ামী লীগের দুই নেতা। তবে যথাসময়ে অনুষ্ঠানস্থলে গিয়েও বসার জায়গা না পেয়ে শেষপর্যন্ত তারা ফিরে যেতে বাধ্য হন। এই দুই নেতা হলেনÑ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। সাথে তাদের বিপুলসংখ্যক অনুসারীও একে একে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।
এ ব্যাপারে জানতে চাইলে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার নয়া দিগন্তকে বলেন, নির্ধারিত সময়ের মধ্যেই অনুষ্ঠানস্থলে পৌঁছাই। এ সময় প্রথম, দ্বিতীয় লাইনসহ অনেক আসনেই অন্যরা বসে ছিলেন। বসে ছিলেন চতুর্থ শ্রেণীর কর্মচারীরাও। অথচ দীর্ঘ সময় দাঁড়িয়ে থেকেও বসার জায়গা পাইনি। শেষ পর্যন্ত চলে আসতে বাধ্য হই।
রাজশাহী জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ নয়া দিগন্তকে বলেন, মহানগর সাধারণ সম্পাদক ডাবলু সরকার আর আমি কিছুক্ষণ দাঁড়িয়ে ছিলাম। কিন্তু বসার জায়গা না পেয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করতে বাধ্য হই। তিনি এ ব্যাপারে ক্ষোভ প্রকাশ করেন।
এ দিকে দুই আওয়ামী লীগ নেতা বসার জায়গা না পেয়ে অনুষ্ঠানস্থল ত্যাগের বিষয়টি জানতে চাইলে পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক (জিএম) খন্দকার শহিদুল ইসলাম নয়া দিগন্তকে বলেন, এ বিষয়ে আমার জানা নেই। অনুষ্ঠানে রাজনৈতিক নেতাদের কাকে আমন্ত্রণ জানানো হয়েছিল, তাদের কোথায় বসার কথা সে বিষয়ে সিটি মেয়র খায়রুজ্জামান লিটনের ওপর দায়িত্ব ছিল। তিনি বলতে পারবেন।


আরো সংবাদ

সকল

জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৮৪৭৭)কাশ্মিরে ব্যাপক বিক্ষোভ, সংঘর্ষ (১৫২৬৫)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৪৮৭৭)কাশ্মির প্রশ্নে ট্রাম্পের অবস্থান নিয়ে ধাঁধায় ভারত! (১৪৩৫০)৭০ বছরের মধ্যে সবচেয়ে খারাপ ভারতের অর্থনীতি (১২৩৭৩)নিহতের সংখ্যা বেড়ে ৮ : দুঘর্টনার নেপথ্যে মোটর সাইকেল! (১১৪৭১)নিজের দেশেই বিদেশী ঘোষিত হলেন বিএসএফ অফিসার মিজান (১১০৪৫)সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশী নিহত (১০৫১৬)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (৯৫০৯)চুয়াডাঙ্গায় মধ্যরাতে কিশোরীকে অপহরণচেষ্টা, মামাকে হত্যা, গণপিটুনিতে ঘাতক নিহত (৯৩৯৩)



mp3 indir bedava internet