১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আজ জুমার খুতবায় জঙ্গিবাদের বিরুদ্ধে বয়ান করতে খতিবদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

-

আজ শুক্রবার জুমার নামাজের খুতবায় দেশের প্রতিটি মসজিদে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে বয়ান করার জন্য খতিব ও ইমামদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল ইসলামিক ফাউন্ডেশনের সহকারী পরিচালক (জনসংযোগ) মুহাম্মদ নিজাম উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এ দিকে শ্রীলঙ্কায় ভয়াবহ সন্ত্রাসী হামলায় নিহত বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপির নাতি জায়ান চৌধুরীর রূহের মাগফিরাত এবং শ্রীলঙ্কায় সন্ত্রাসী হামলায় নিহতদের রূহের মাগফিরাত কামনায় আজ শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররম জাতীয় মসজিদে বিশেষ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হবে। একই সাথে শেখ ফজলুল করিম সেলিমের জামাতা মশিউল হক চৌধুরী প্রিন্সসহ শ্রীলঙ্কার হামলায় আহতদের দ্রুত আরোগ্য ও সুস্থতা কামনা করেও বিশেষ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হবে। সর্বস্তরের জনগণকে এতে শরিক হতে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।
এ ছাড়া শিশু জায়ান চৌধুরীর রূহের মাগফিরাত কামনা করে বাদ জুমা দেশের সব মসজিদে ‘বিশেষ দোয়া ও মুনাজাত’ করার জন্য ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল