২২ মে ২০১৯

আজ জুমার খুতবায় জঙ্গিবাদের বিরুদ্ধে বয়ান করতে খতিবদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

-

আজ শুক্রবার জুমার নামাজের খুতবায় দেশের প্রতিটি মসজিদে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে বয়ান করার জন্য খতিব ও ইমামদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল ইসলামিক ফাউন্ডেশনের সহকারী পরিচালক (জনসংযোগ) মুহাম্মদ নিজাম উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এ দিকে শ্রীলঙ্কায় ভয়াবহ সন্ত্রাসী হামলায় নিহত বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপির নাতি জায়ান চৌধুরীর রূহের মাগফিরাত এবং শ্রীলঙ্কায় সন্ত্রাসী হামলায় নিহতদের রূহের মাগফিরাত কামনায় আজ শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররম জাতীয় মসজিদে বিশেষ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হবে। একই সাথে শেখ ফজলুল করিম সেলিমের জামাতা মশিউল হক চৌধুরী প্রিন্সসহ শ্রীলঙ্কার হামলায় আহতদের দ্রুত আরোগ্য ও সুস্থতা কামনা করেও বিশেষ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হবে। সর্বস্তরের জনগণকে এতে শরিক হতে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।
এ ছাড়া শিশু জায়ান চৌধুরীর রূহের মাগফিরাত কামনা করে বাদ জুমা দেশের সব মসজিদে ‘বিশেষ দোয়া ও মুনাজাত’ করার জন্য ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।


আরো সংবাদ

পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার ৬ মাস পর কারামুক্ত বিএনপি নেতা শেখ রবিউল আলম নারী ও শিশু নির্যাতন রোধে তিন মন্ত্রণালয়কে সমন্বিতভাবে কাজ করার পরামর্শ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলায় তদন্ত প্রতিবেদন ২ জুলাই ৩ টাকার বালিশ তুলতে খরচ ৫ টাকা? রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ কৃষকেরা অধিকার থেকে বঞ্চিত : মাওলানা আতাউল্লাহ শাহজালাল বিমানবন্দরে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ একজন গ্রেফতার পশ্চিম রাজাবাজারের জলাবদ্ধতা নিরসনের দাবি আওয়ামী লীগ-বিএনপির তরুণ নেতাদের এলজিইডির প্রধান প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ স্পিকারের সাথে সাক্ষাৎ জাতিসঙ্ঘ প্রতিনিধিদলের

সকল




agario agario - agario