২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পল্লবীতে বাসচাপায় পথচারীর মৃত্যুর ৬ মাস পর চালক গ্রেফতার

-

রাজধানীর পল্লবীতে বাসচাপায় আতাউল ইসলাম নামের এক ব্যক্তির মৃত্যুর ঘটনায় পলাতক বাসচালককে ৬ মাস পর গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। বুধবার রাতে রাজধানীর মিরপুরের ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালের সামনে থেকে পিবিআইয়ের ঢাকা মেট্রোর (উত্তর) একটি দল জসিম নামে চালককে গ্রেফতার করে।
পিবিআই জানায়, গত বছরের ১২ অক্টোবর সন্ধ্যায় পল্লবীর সাড়ে এগারো বাসস্ট্যান্ডে ন্যাশনাল লাইব্রেরি অ্যান্ড স্টেশনারি নামক দোকানের সামনে রাস্তা পারাপারের সময় মিরপুর-১০ নম্বর থেকে ১২ নম্বরগামী অছিম পরিবহনের একটি মিনি বাস (ঢাকা মেট্রো ব-১১-৮৬৫৩) বেপরোয়া গতিতে চালিয়ে আতাউল ইসলাম নামের একজনকে সজোরে ধাক্কা দেয়। এতে আতাউল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। ঘাতক বাসের চালক জসিম বাসটি ফেলে কৌশলে পালিয়ে যায়।
এ ঘটনায় নিহতের শ্যালক মো: শামিম পল্লবী থানায় চালককে অভিযুক্ত করে ১৩ অক্টোবর মামলা করেন। মামলাটি পল্লবী থানা পুলিশ তদন্ত করে ঘাতক বাসটি জব্দ করলেও এর চালককে গ্রেফতার করা সম্ভব হয়নি। পুলিশ গত ১৩ মার্চ এই মামলার চূড়ান্ত রিপোর্ট আদালতে দাখিল করেন। ব্যাপক তদন্ত করলে ঘাতক বাসচালককে আটক করা সম্ভব হবে উল্লেখ করে আদালত মামলাটি অধিকতর তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ দেন।
পিবিআই ঢাকা মেট্রোর (উত্তর) বিশেষ পুলিশ সুপার মো: আবুল কালাম আজাদ বলেন, আদালতের নির্দেশে পিবিআইয়ের ঢাকা মেট্রোর (উত্তর) এসআই মো: ইদ্রিস আলী মামলাটির তদন্তভার গ্রহণ করে। পিবিআইয়ের ডিআইজি বনজ কুমার মজুমদারের তত্ত্বাবধান ও দিকনির্দেশনায় এসআই মো: ইদ্রিস আলীর নেতৃত্বে একটি দল বুধবার রাত সাড়ে ১০টায় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালের সামনে অভিযান চালিয়ে পলাতক বাসচালক জসিমকে গ্রেফতার করে। চালক জসিমের বাড়ি বরিশাল জেলার হিজলা উপজেলায়। ঢাকায় ভাসানটেকের ধামালকোট এলাকায় তার বাসা।


আরো সংবাদ



premium cement