২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিচার চেয়ে কাঁদলেন কণ্ঠশিল্পী মিলা

সংবাদ সম্মেলনে মিলা : নয়া দিগন্ত -

স্বামী ও শ্বশুরবাড়ির অকথ্য নির্যাতনের ন্যায়বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন জনপ্রিয় পপ গানের কণ্ঠশিল্পী মিলা। এ সময় তিনি কান্নায় ভেঙে পড়েন। গতকাল বিকেলে রাজধানীর বেইলি রোডের একটি রেস্তোরাঁয় তিনি সংবাদ সম্মেলন করেন। এ সময় উপস্থিত ছিলেন মিলার বাবা অবসরপ্রাপ্ত লেফটন্যান্ট জেনারেল শহিদুল ইসলাম, মা ও ছোট বোন দিশা।
সংবাদ সম্মেলনে মিলা বলেন, আজ আমি ও আমার পরিবার আপনাদের সামনে উপস্থিত হয়েছি। আমার ভালো-খারাপ সব সময়ের সাক্ষী আপনারাই। তাই ন্যায়বিচার পেতে আপনাদের সবাইকে আমার পাশে থাকার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে মিলা বলেন, আমার সাথে তখনো ডিভোর্স হয়নি পারভেজ সানজারির। কিন্তু তখনই আমার সহকর্মী হিল্লোল ভাইয়ের স্ত্রী নওশীনের সাথে তার সম্পর্ক ছিল। তারা ফেসবুক ম্যাসেঞ্জারে অশ্লীল ছবি আদান-প্রদান করত।
তিনি বলেন, আমি বিষয়টি জানার পর নওশীনকে কল দেই তখন সে বলে, একজন পাইলটের সাথে পরিচয় থাকতেই পারে। তখন তাকে আমি ধমকের সুরে বলি তুমি কি পাইলট যে, পাইলটের সাথে সম্পর্ক থাকবে? আর নরমাল সম্পর্ক থাকলে কিভাবে ম্যাসেঞ্জারে খোলামেলা ছবি পাঠাও?
এ দিকে মিলা তার সংসার ভাঙার জন্য নওশীনের পাশাপাশি বেসরকারি একটি টিভি চ্যানেলের এক নারী কর্মকর্তাকেও দায়ী করেন।
২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বৈমানিক পারভেজ সানজারির সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিলা। বিয়ের পর সঙ্গীত সাধনায় হয়ে পড়েন অনিয়মিত। জড়িয়ে যান সংসার জীবনের দ্বন্দ্ব-বিবাদে। নারী নির্যাতন-যৌতুকের অভিযোগ এনে স্বামী সানজারির বিরুদ্ধে মামলাও করেন তিনি। সবশেষ সংসার জীবনের ইতি টানেন পপ গানের এই শিল্পী।


আরো সংবাদ



premium cement
সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান জার্মানির অর্থ যেভাবে সিরিয়ায় যুদ্ধাপরাধে ব্যবহার হচ্ছে জার্মানিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোশাররফ হোসেনের মেয়াদ বাড়ল

সকল