২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আফতাব উদ্দিন মোল্লাকে হয়রানির নিন্দা জামায়াতের

-

জামায়াতে ইসলামীর রংপুর অঞ্চলের টিম সদস্য ও কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য এবং চিরিরবন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দিন মোল্লাকে (তিনি ১৫ এপ্রিল ২০১৯ পর্যন্ত চিরিরবন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন) অযথা বারবার রাজনৈতিকভাবে হয়রানি করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দলের নায়েবে আমির এবং সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান গতকাল এক বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে তিনি বলেন, “আফতাব উদ্দিন মোল্লাকে সরকার মুক্তি না দিয়ে তার বিরুদ্ধে নতুন নতুন মিথ্যা মামলা দিয়ে তাকে রাজনৈতিকভাবে হয়রানি করছে। আমি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
আফতাব উদ্দিন মোল্লা চিরিরবন্দর উপজেলা পরিষদের একজন জনপ্রিয় সাবেক চেয়ারম্যান। তার জনপ্রিয়তায় ভীত হয়েই সরকার তার বিরুদ্ধে বারবার মিথ্যা মামলা দিয়ে অন্যায়ভাবে হয়রানি করছে। আদালত তাকে বারবার জামিন দিলেও সরকার তার বিরুদ্ধে নতুন নতুন মিথ্যা মামলা দিয়ে তাকে জেলে আটকিয়ে রেখেছে। একজন নির্বাচিত জনপ্রতিনিধির প্রতি সরকারের এহেন বৈরী আচরণ অত্যন্ত দুঃখজনক। কোনো গণতান্ত্রিক সভ্য দেশে এ ধরনের জুলুম-নির্যাতন কল্পনাও করা যায় না। উপজেলা পরিষদের চেয়ারম্যান থাকাবস্থায় গত ২৮ মার্চ তাকে গ্রেফতার করার পর থেকে তিনি এ পর্যন্ত চার বার জামিন লাভ করেছেন। তা সত্তে¡ও তার বিরুদ্ধে আরো ২টি নতুন মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে এ পর্যন্ত ১০টি মিথ্যা মামলা দেয়া হয়েছে। তিনি সরকারের জুলুমের শিকার হয়েছেন। জুলুম নির্যাতন বন্ধ করে অবিলম্বে তাকে মুক্তি দেয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহŸান জানাচ্ছি।” বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার

সকল