২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে যুবসমাজকে রুখে দাঁড়াতে হবে : সম্রাট

-

সমাজিক অবক্ষয় রোধে যুবসমাজকে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট। তিনি বলেন, আমাদের যুবসমাজ জাতির আশা-ভরসার কেন্দ্রস্থল। জাতীয় জীবনে যেকোনো গুরুত্ব¡পূর্ণ, যেকোনো আপদকালীন মুহূর্তে যুবসমাজ অগ্রণী এবং সাহসী ভূমিকা পালন করতে পারে। বিভিন্ন সময়ে যুবকরা যে নেতৃস্থানীয় ভূমিকা পালন করেছে তা অনুকরণ ও অনুসরণযোগ্য। সম্প্রতি দেশে একের পর এক নৃশংস ঘটনা ঘটছে। এটা পরিকল্পিত ষড়যন্ত্র কি না তা সরকারকে খতিয়ে দেখতে হবে। একই সাথে যুবসমাজকে রুখে দাঁড়াতে হবে।
গতকাল বিকেলে রমনায় মহানগর দক্ষিণ যুবলীগের অন্তর্গত মতিঝিল, শাহজাহানপুর, পল্টন, রমনা ও শাহবাগ থানার সব ওয়ার্ডের সম্মিলিত এক বিশেষ বর্ধিত সভায় তিনি এ কথা বলেন। যুবলীগের সহসভাপতি সোহরাব হোসেন স্বপনের সভাপতিত্বে ও সহসভাপতি খোরশেদ মাসুদের পরিচালনায় সভায় সহসভাপতি কামাল উদ্দিন খান, মিজানুর রহমান বকুল প্রমুখ বক্তব্য দেন।
ইসমাইল চৌধুরী সম্রাট বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা গত ১০ বছরে দেশকে অন্যরকম উচ্চতায় নিয়ে গেছেন। দেশের মানুষ উন্নয়নের সুফল ভোগ করছে। আমাদের দায়িত্ব যুবকদের সংগঠিত করে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করা। তিনি বলেন, শেখ হাসিনা আওয়ামী লীগকে ঢেলে সাজানোর উদ্যোগ নিয়েছেন। যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর নেতৃত্বে আমরা ওয়ার্ডগুলোকে ঢেলে সাজানোর উদ্যোগ নিয়েছি। যেসব ওয়ার্ডে কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়েছে, দায়িত্বপ্রাপ্ত নেতারা তুলনামূলক সাংগঠনিকভাবে নিষ্ক্রিয় হয়ে পড়েছেন সেসব কমিটি ভেঙে নতুন নেতৃত্ব তুলে আনা হবে।


আরো সংবাদ



premium cement
সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক

সকল