২৫ আগস্ট ২০১৯

শ্রমিক ইমদাদুল হক হত্যার বিচার দাবি

-

গোপালগঞ্জ সদর উপজেলার ঘোড়াদাইড় গ্রামে ইমদাদুল হক হত্যার বিচার চেয়ে মানববন্ধন করেছে ‘এলাকাবাসী ও আমরা গোপালগঞ্জের সন্তান সংগঠনের সদস্যরা। গতকাল বিকেলে জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে ইমদাদুল হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। হেলাল মুন্সীর সভাপতিত্বে এ সময় বক্তৃতা করেন : শফিকুল ইসলাম রইচ,আবুল কাশেম, বিল্লাল মীর, সাইফুজ্জামান সাগর প্রমুখ।
বক্তারা বলেন, গত ১২ এপ্রিল পাইককান্দি ইউনিয়ন পরিষদ স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরে হত্যা করা হয় ইমদাদুলকে। এরপর তার লাশ আগুনে পুড়িয়ে দেয়া হয়। ইমদাদুল ঘোড়াদাইড় এমএসবিআই ইটভাটার শ্রমিক ছিলেন। এলাকাবাসীর অভিযোগ, ওই ইটভাটা ও মাদক ব্যবসায় কেন্দ্রিক ঝামেলা নিয়ে এই হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে। তারা দ্রুত এই ঘটনায় জড়িত হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তুমূলক শাস্তির দাবি জানান।
এ ব্যাপারে জানতে চাইলে গোপালগঞ্জ সদর থানার ওসি মো: মনিরুল ইসলাম নয়া দিগন্তকে বলেন, এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। আশা করা হচ্ছে শিগগিরই অন্য আসামিদের গ্রেফতার করা হবে।


আরো সংবাদ

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৮)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৯)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫৪)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৫৯)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet