২৩ মে ২০১৯

সিপিবি নেতা কমলের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

-

সিপিবি ঢাকা কমিটির সম্পাদকমণ্ডলীর সদস্য, বাংলাদেশ কৃষক সমিতির কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক সুকান্ত শফি চৌধুরী কমলের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের ও গ্রেফতারি পরোয়ানার তীব্র নিন্দা এবং অবিলম্বে তা প্রত্যাহারের দাবি জানিয়েছেন দলের নেতৃবৃন্দ।
সিপিবির ঢাকা কমিটির সভাপতি মোসলেহ উদ্দিন এবং সাধারণ সম্পাদক ডা: সাজেদুল হক রুবেল গতকাল এক বিবৃতিতে এ দাবি জানান। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, সুকান্ত শফি চৌধুরী কমল বিগত জাতীয় সংসদ নির্বাচনে বাম গণতান্ত্রিক জোটের প্রার্থী হয়ে কাস্তে প্রতীকে লড়েছেন। নেতৃবৃন্দ বলেন, কমলের বাবা জাহাঙ্গীর আলম চৌধুরী ঢাকা জেলা ন্যাশনাল আওয়ামী পার্টির সাধারণ সম্পাদক হিসেবে উনসত্তুরের গণঅভ্যুত্থান ও মুক্তিযুদ্ধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। হাজারীবাগ থানা পুলিশ গত বছর সেপ্টেম্বরে অনুষ্ঠিত বিএনপি নেত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে ২০ দলীয় জোটের একটি কর্মসূচি পালনকালে পুলিশের সাথে সৃষ্ট সঙ্ঘাত সংক্রান্ত একটি মামলায় তাকে আসামি সাব্যস্ত করে গোপনে চার্জশিট দিয়েছে। এর মধ্যে তার বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করে গ্রেফতারের পাঁয়তারা করছে। বিবৃতিতে নেতৃবৃন্দ এই ঘটনার তীব্র ক্ষোভ প্রকাশ করে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন।


আরো সংবাদ

২ দেশের হয়ে বিশ্বকাপ খেলেছেন যারা তিতুমীরের শিক্ষার্থী রাজীবের ক্ষতিপূরণের বিষয়ে রায় ২০ জুন মানহীন ৫২ পণ্য বাজার থেকে না সরানোয় আদালত অবমাননার রুল উত্তর প্রদেশে ধাক্কা খেলো বিজেপি নিরাপদ পানি দিতে না পারলে বিল নেয়া স্থগিত রাখতে হবে : ইনু কৃষকের ন্যায্য দাবি নিশ্চিতে স্মারকলিপি দিবে ছাত্রলীগ যৌন মিলনের সময় ‘দ্রুত কাপড় না খোলায়’ স্ত্রীকে মারধর, ঘুষি দুই দশক পর ড্যাবের কেন্দ্রীয় সম্মেলন আগামীকাল লোকসভা নির্বাচনে ২০১৪ সালের তুলনায় আসন কমেছে এনডিএ’র ৪ জুন শাওয়াল মাসের চাঁদ দেখা যেতে পারে : অ্যাস্ট্রোনমিক্যাল সোসাইটি প্রেমিকের সহযোগিতায় শ্বাসরুদ্ধ করে স্বামীকে হত্যা!

সকল




agario agario - agario