২৩ মে ২০১৯

কেরানীগঞ্জ হবে দেশের সবচেয়ে আধুনিক শহর : নসরুল হামিদ

-

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, দেশ সার্বিকভাবে এগিয়ে যাচ্ছে। যে উন্নয়নের অগ্রযাত্রা শুরু হয়েছে তা অব্যাহত থাকবে। বিশ্ব দরবারে বাঙালি জাতি সম্মানের সাথে মাথা উঁচু করে চলবে। বিশ্বে বাংলাদেশ উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে উঠবে। কেরানীগঞ্জ হবে বাংলাদেশর সবচেয়ে আধুনিক শহর। তিনি গতকাল শুক্রবার দক্ষিণ কেরানীগঞ্জ থানায় আধুনিক স্পিডবোটের চাবি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান সফিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ, ঢাকা বিভাগের অতিরিক্ত ডিআইজি আসাদুজ্জামান উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহে এলিদ মঈনুল আমিন ও দক্ষিণ কেরানীগঞ্জ থানার ইনচার্জ শাহ জামান প্রমুখ।
প্রতিমন্ত্রী বলেন, দ্রুত সময়োপযোগী সিদ্ধান্ত নিতে প্রযুক্তির ব্যবহার বাড়ানো অপরিহার্য। গতানুগতিক চিন্তা বাদ দিয়ে মানুষের সেবায় কিভাবে আরো মনোনিবেশ করা যায়, পুলিশ সদস্যদের সে চিন্তা করতে হবে। তিনি এ সময় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় জনবল বাড়ানোর পাশাপাশি পুলিশের ব্যবহারের জন্য আরো তিনটি নতুন গাড়ি দেয়ার ঘোষণা দেন। এ ছাড়া প্রতিমন্ত্রী বলেন, কেরানীগঞ্জের শুভাঢ্যা খাল সংস্কারে ১২ শ’ কোটি টাকা বরাদ্দ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেরানীগঞ্জে স্থাপন, ঝিলমিল আবাসিক এলাকায় ৫০ শতাংশ জমির উপর দক্ষিণ কেরানীগঞ্জ থানার ১০তলা ভবন স্থাপন, ২৫ একর জায়গায় ট্রেনিং ইনস্টিটিউটসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ এগিয়ে চলছে। তিনি উপস্থিত সবাইকে যত্রতত্র বিল্ডিং না বানানোর পরামর্শ দেন।


আরো সংবাদ




agario agario - agario