২৩ মে ২০১৯
সংবাদ সম্মেলনে অভিযোগ

মুন্সীগঞ্জে ব্যবসায়ীকে অব্যাহতভাবে হত্যাচেষ্টা চালানো হচ্ছে

-

মুন্সীগঞ্জের শ্রীনগর এলাকায় ব্যবসায়ী মিজানুর রহমানকে হত্যা করার জন্য অব্যাহতভাবে হামলা চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন ওই ব্যবসায়ী নিজে। গতকাল বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন। এ সময় উপস্থিত ছিলেন তার স্ত্রী হাসিনা এবং চাচাতো ভাই আবদুল মালেক।
লিখিত বক্তব্যে মিজানুর রহমান বলেন, প্রায় ৪০ বছর আগে তার পরিবার শ্রীনগরাধীন হাল ২৭৭ নম্বর তালুকে ৮ দাগে মোট ৫ একর ৯৩ শতাংশ জমি ক্রয় করে। যার দলিল, নামজারি সবই ওই পরিবারের সদস্যদের নামে। এমনকি তার পরিবার ওই জমির খাজনা পরিশোধও করে আসছেন। অথচ রক্ষণাবেক্ষণের নাম করে স্থানীয় অরুণ মোল্লা ভুয়া দলিল তৈরি করে ওই জমি দখলের পাঁয়তারা শুরু করছে। এই কাজে বাঁধা হয়ে দাঁড়ালে অরুণ মোল্লা মিজানুরকে হত্যার জন্য তার ওপর হামলা চালায়।
মিজানুর আরো বলেন, সম্প্রতি অরুণ মোল্লা বাহিনীর সদস্যরা সিরাজদিখান বাড়ৈপাড়া হাইওয়েতে তার গাড়ি আটকে সশস্ত্র হামলা চালায়। একইভাবে চলতি মাসের ১৫ তারিখে সকাল সাড়ে ৮টায় মুন্সীগঞ্জ সদর সুপার মার্কেটের সামনে তার ওপর ফের সশস্ত্র হামলা চালায়। এই ঘটনায় তাকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। একইভাবে তার ওপর সাত-আটবার হামলা চালায় দুর্বৃত্তরা। প্রতিটি ঘটনায় অরুণ মোল্লা গ্রুপের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। যার মধ্যে একটি মামলার তদন্ত শেষে পিবিআই ঘটনার সত্যতা পেয়ে রিপোর্টও দিয়েছে। তার পরও সন্ত্রাসীরা মিজানুর ও তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিয়ে আসছে বলে অভিযোগ করেন তিনি। বর্তমানে পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতায় থাকা মিজানুর রহমান বিষয়টি তদন্ত করে দৃষ্টান্তুমূলক শাস্তির জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।


আরো সংবাদ




agario agario - agario