২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সুবীর নন্দীর মেডিক্যালের কাগজপত্র সিঙ্গাপুরে পাঠানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

-

প্রধানমন্ত্রী শেখ হাসিনা একুশে পদকপ্রাপ্ত কণ্ঠশিল্পী সুবীর নন্দীর চিকিৎসার বিষয়ে সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন। তিনি ডা: সামন্ত লাল সেনকে নির্দেশনা দিয়েছেন শিল্পীর মেডিক্যালের সব কাগজপত্র সিঙ্গাপুরে পাঠানোর জন্য এবং সেখানকার বিশেষজ্ঞদের মতামত নেয়ার জন্য। পরে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।
সুবীর নন্দী বর্তমানে সম্মিলিত সামরিক হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন।
শিল্পীর চিকিৎসার বিষয়ে গতকাল শুক্রবার সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন সঙ্গীত শিল্পী কুমার বিশ্বজিৎ, তপন চৌধুরী, রফিকুল আলম ও ডা: সামন্ত লাল সেন। তারা সুবীর নন্দীর চিকিৎসা সম্পর্কে প্রধানমন্ত্রীকে অবহিত করেন।
এর আগে সকালে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়–য়া সম্মিলিত সামরিক হাসপাতালে গিয়ে শিল্পীর খোঁজখবর নেন এবং তার স্ত্রী ও কন্যার সাথে সাক্ষাৎ করেন।


আরো সংবাদ



premium cement
বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

সকল