২২ আগস্ট ২০১৯

টঙ্গীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

-

টঙ্গীর দক্ষিণ আউচপাড়া বটতলা এলাকায় পানিতে ডুবে গতকাল দুপুরে দুই শিশুর মৃত্যু হয়েছে। এরা হচ্ছেÑ মোফাজ্জল হোসেনের ছেলে মামুনুর রশিদ (১০) ও জাহাঙ্গীর আলমের মেয়ে টুনি আক্তার (৮)। নিহতরা পুকুরের পাশের বাড়িতে বাস করত।
জুমার নামাজের সময় ওই দুই শিশু পুকুর ঘাটে বসে গোসল করছিল। একপর্যায়ে তাদের পুকুর ঘাটে দেখতে না পেয়ে স্বজনেরা খোঁজাখুঁজি শুরু করেন। পরে পুকুরে তল্লাশি চালিয়ে তাদের ডুবন্ত লাশ উদ্ধার করা হয়। নিহত মামুনের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার রঘুনাথপুর গ্রামে আর টুনিদের বাড়ি নেত্রকোনা জেলায়। তাদের পরিবার স্থানীয় লুৎফর ও লতিফের বাড়িতে ভাড়া থাকে। তাদের মৃত্যুতে সহপাঠী ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।


আরো সংবাদ

৭৫-এর পরিকল্পনাকারীদের বিচারে জাতীয় কমিশন গঠনের দাবি রাজধানীতে জেএমবির চার সদস্য গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী মিয়ানমারে ফিরে না গেলে রোহিঙ্গাদের ভাসানচরে পাঠানো হবে : পররাষ্ট্রমন্ত্রী সংসদ সচিবালয়ের আবাসন সমস্যা দূর করতে আরো ৫০০ ফ্যাট কুড়িগ্রামে ব্রহ্মপুত্র নদে ভেলায় সবজি চাষ বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগ করার আহ্বান অবশেষে রোহিঙ্গারা ফিরছেন আজ থেকে মিয়ানমারে রোহিঙ্গা পরিস্থিতি আরো অবনতির আশঙ্কা ১৫ আগস্ট আর ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা : কাদের কাশ্মির নিয়ে আন্তর্জাতিক আদালতে যাবে পাকিস্তান

সকল




mp3 indir bedava internet