২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সেনাবাহিনী প্রধানের কঙ্গো শান্তিরক্ষা মিশনের ফোর্স কমান্ডার ও ডেপুটি এসআরএসজির সাথে সৌজন্য সাক্ষাৎ

-

বৃহস্পতিবার মিশন এলাকায় সফররত বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ গত বুধবার কঙ্গোতে নিয়োজিত জাতিসঙ্ঘ শান্তিরক্ষা মিশন মনুস্কোর (গঙঘটঝঈঙ) ফোর্স কমান্ডার লে. জেনারেল ইলিয়া রডরিগেজ মার্টিনস ফিলহো ও ডেভিড গ্রেসলির সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
সাক্ষাৎকালে তারা উভয়ই কঙ্গোতে শান্তিরক্ষা মিশনে নিয়োজিত বাংলাদেশী কন্টিনজেন্টগুলোর কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন এবং বাংলাদেশী সেনা সদস্যদের পেশাদারিত্ব, আন্তরিকতা ও জাতিসঙ্ঘ শান্তিরক্ষা কার্যক্রমে পারদর্শিতা সম্পর্কে অত্যন্ত উঁচু মনোভাব প্রকাশ করেন।
সেনাপ্রধান কঙ্গোতে নিয়োজিত বাংলাদেশ সেনাবাহিনীর কন্টিজেন্টগুলো পরিদর্শন করেন এবং দরবারে সেনাসদস্যদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। তিনি পৃথকভাবে কন্টিজেন্টগুলোর অফিসারদের উদ্দেশ্যেও বক্তব্য প্রদান করেন।
এ ছাড়াও সেনাবাহিনী প্রধান গতকাল বৃহস্পতিবার কঙ্গোর ইতুরি প্রদেশের গভর্নর প্যাসিফিক কেটা উপারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। আইএসপিআর।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল