২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে চলন্ত প্রাইভেট কারে তুলে ধর্ষণের মামলায় আরো একজন গ্রেফতার

-

চট্টগ্রামে চলন্ত প্রাইভেট কারে তুলে মাদরাসা ছাত্রীকে ধর্ষণের মামলায় আরো একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাতে বাঁশখালী উপজেলার জলদি এলাকা থেকে মো: শাহাবউদ্দিন (২৪) নামে ওই যুবককে গ্রেফতার করা হয়। তার বাড়ি বাঁশখালী উপজেলার দক্ষিণ সরল ইউনিয়নে।
পুলিশ জানায়, গত ২৮ জানুয়ারি পুলিশের পাতা ফাঁদে দিদার মার্কেট এলাকা থেকে ওই ছাত্রীকে দ্বিতীয় বার অপহরণ করার সময় শাহাবউদ্দিন গাড়িটির চালক ছিলেন।
এই মামলার প্রধান আসামির নামও মো: শাহাবউদ্দিন। তিনি গত ২৯ জানুয়ারি পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে নিহত হন। মামলার অপর আসামি শ্যামল দে ইতোমধ্যে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছেন।
পুলিশ সূত্র জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শাহাবউদ্দিনকে কোতোয়ালি থানা পুলিশ বাঁশখালীর জলদি এলাকা থেকে গ্রেফতার করা হয়।
গত ২৭ জানুয়ারি সকালে মাদরাসায় যাওয়ার পথে নগরীর জামালখান মোড়ের পিডিবি আবাসিক এলাকার সামনে থেকে ওই মাদরাসা ছাত্রীকে কৌশলে প্রাইভেটকারে তুলে ধর্ষণ করা হয় এবং তা ভিডিও আকারে ধারণ করে রাখা হয়। পরে তাদের আহ্বানে সাড়া না দিলে ভিডিও ভাইরাল করার হুমকি দেয়া হলেও ওই ছাত্রী থানায় মামলা করলে পুলিশ ফাঁদ পেতে দুই ধর্ষককে গ্রেফতার করলেও জড়িত অপরজন পলাতক ছিলেন।

 


আরো সংবাদ



premium cement