২৫ মে ২০১৯

আ’লীগের টিটু বিনা প্রতিদ্বন্দ্বিতায় ময়মনসিংহের মেয়র নির্বাচিত

-

নবগঠিত ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রথম নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী ইকরামুল হক টিটু। তিনি এর আগে পৌরসভার মেয়র ছিলেন।
মেয়র পদে প্রার্থী হতে টিটুর পাশাপাশি এবার জাতীয় পার্টির জাহাঙ্গীর আহমেদ মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন। কিন্তু গতকাল বুধবার প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন তিনি সরে দাঁড়ান। এর ফলে একক প্রার্থী হিসেবে নৌকার প্রার্থীকেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা মো: আলীমুজ্জামান।
মেয়র পদের ফয়সালা হয়ে যাওয়ায় আগামী ৫ মে ভোট গ্রহণ হবে শুধু সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলর পদে। এই সিটির ১৩০টি কেন্দ্রের সব ক’টিতেই ভোটগ্রহণ হবে ইলেকট্রনিক ভোটিং মেশিন বা ইভিএমে।
আজ বৃহস্পতিবার প্রতীক বরাদ্দের পর ৩৩টি সাধারণ এবং ১১টি সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরা আনুষ্ঠানিক প্রচারে নামবেন। বিডিনিউজ।
দেশের দ্বাদশ সিটি করপোরেশন ময়মনসিংহের ৩৩টি ওয়ার্ডে ভোটার রয়েছেন ২ লাখ ৯৬ হাজার ৯৩৮ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৪৬ হাজার ৪৫৮ এবং নারী ১ লাখ ৫০ হাজার ৪৮০ জন।
ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ইকরামুল হক টিটু পৌরসভা বিলুপ্তির পর নতুন সিটি করপোরেশনের প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
এ নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির প্রার্থী ছাড়াও স্বতন্ত্র হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছিলেন শহীদুল ইসলাম স্বপন মণ্ডল, আবু মো: মূসা সরকার এবং ডা: বিশ্বজিৎ ভাদুড়ী। বাছাইয়ে স্বতন্ত্র তিন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়। সাবেক পৌরমেয়র টিটু ইতোমধ্যে প্রতিশ্রুতি দিয়েছেন, অতীতের উন্নয়নের ধারা অব্যাহত রেখে তিনি আধুনিক নগর গঠনে কাজ করে যাবেন।


আরো সংবাদ




Instagram Web Viewer
agario agario - agario
hd film izle pvc zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Canlı Radyo Dinle Yatırımlık arsa Tesettürspor Ankara evden eve nakliyat İstanbul ilaçlama İstanbul böcek ilaçlama paykasa