২৪ আগস্ট ২০১৯

পাশবিকতার হাত থেকে রক্ষা পেতে চাই বৈপ্লবিক পরিবর্তন : মাওলানা ইসহাক

-

খেলাফত মজলিসের আমির মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, সর্বত্র আজ পাশবিকতার সয়লাব চলছে। গুম খুন, হত্যা, ধর্ষণ, ঘুষ, দুর্নীতি, অপসংস্কৃতি চরম আকার ধারণ করেছে। বর্তমান সরকারের পক্ষে এসব অনিয়ম, পাশবিকতা বন্ধ করা সম্ভব নয়। কারণ সরকার নিজেই ভোট ডাকাতির মতো অনিয়মের মাধ্যমে ক্ষমতায় আসীন। তাই গুম খুন, হত্যা, ধর্ষণ, ঘুষ, দুর্নীতিসহ সব পাশবিকতার হাত থেকে রক্ষা পেতে একটি বৈপ্লবিক পরিবর্তন দরকার। সত্য, ন্যায় ও নৈতিকতার পক্ষে এ বৈপ্লবিক পরিবর্তনের জন্য দেশবাসীকে ঐক্যবদ্ধ হতে হবে। খেলাফত মজলিসে কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

কাশ্মিরে যাচ্ছেন রাহুল গান্ধী আমাজনে আগুন নিয়ন্ত্রণে সেনাবাহিনী মোতায়েন করছে ব্রাজিল ফেসবুকে ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগে হিন্দু যুবক গ্রেফতার এমপিদের শপথের বৈধতা চ্যালেঞ্জে আপিল দায়ের টুনির বাড়িতে কেন গেলেন মাশরাফি গ্রেনেড হামলার আসামীদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে : কাদের উত্তর কোরিয়ার নতুন করে ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ বাঁচার জন্যে একটু সহানুভূতি চায় ক্যান্সারে আক্রান্ত সাদিয়া ষড়যন্ত্র সামনে আরো ব্যাপক আকার ধারণ করবে : শামীম ওসমান যুবলীগ নেতা হত্যায় অভিযুক্ত ২ রোহিঙ্গা ‘বন্দুকযুদ্ধে’ নিহত ক্যামব্রিজে প্রত্যাখ্যাত হয়ে এমআইটি ও হার্ভার্ডে ডাক পেলো ইউসুফ

সকল

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৬)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৫)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫২)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৩৫)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet