১৭ জুন ২০১৯

নববর্ষের প্রেরণায় সবাইকে আত্মনিয়োগ করতে হবে : প্রবাসী কল্যাণ সচিব

-

ষ নিজস্ব প্রতিবেদক
নববর্ষ বাঙালির অন্যতম উৎসব। সরকার নববর্ষ ভাতা প্রদান করে নববর্ষের আনন্দে নতুন মাত্রা যোগ করেছে। তাই নববর্ষের প্রেরণায় সবাইকে দেশপ্রেম ও জনসেবায় আত্মনিয়োগ করতে হবে।
গতকাল সোমবার সকাল ১০টায় ইস্কাটনের প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের সভাকক্ষে কর্মকর্তা-কর্মচারীদের নববর্ষের শুভেচ্ছা বিনিময় নিয়ে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব রৌনক জাহান এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন, যুগ্মসচিব মো: ফজলুল করিম, যুগ্মসচিব ড. মোজাফফর আহমেদ, যুগ্মসচিব মো: যাহিদ হোসেন, যুগ্মসচিব মো: জাহাংগীর আলম, যুগ্মসচিব মো: মোশাররফ হোসেন, যুগ্মসচিব নাসরীন জাহান, উপসচিব আরিফ আহমদ, উপসচিব আহমদ কবীর, রেহানা ইয়াছমিন, মো: শাহীন, রুমানা রহমান শম্পাসহ মন্ত্রণালয়ের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারী।
সচিব রৌনক জাহান বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছিল বলেই নববর্ষ আজ এত ব্যাপকতা লাভ করেছে। তিনি কর্মক্ষেত্রে সবাইকে আরো দায়িত্বশীল এবং পরিবেশ দূষণ সম্পর্কে সচেতন হওয়ার আহ্বান জানান। এর আগে মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। গতকাল প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ রাশেদুজ্জামানের পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


আরো সংবাদ