১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

টয়লেটের ফ্লাশ নষ্ট, ফ্লাইট বাতিল

-

টয়লেটের ফ্লাশ নষ্ট হওয়ায় চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুবাইগামী একটি ফ্লাইট বাতিল করা হয়েছে। ফ্লাই দুবাই এয়ারলাইনসের এই ফ্লাইট গতকাল শুক্রবার বেলা ১১টায় চট্টগ্রাম ছেড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু প্রায় সাড়ে ৮ ঘণ্টা পর সন্ধ্যা সাড়ে ৭টায় অপেক্ষমাণ যাত্রীদের জানানো হয় ফ্লাইট বাতিল করা হয়েছে।
বিমানবন্দর সূত্র জানায়, শনিবার ফ্লাশটি ঠিক হলে ওই ফ্লাইটেই যাত্রীদের নিয়ে যাওয়া হবে। যদি ঠিক না হয় বিকল্প ব্যবস্থায় যাত্রীদের নিয়ে যাওয়া হবে। ওই ফ্লাইটে ১৮০ জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে যাদের বাসাবাড়ি আশপাশে, তারা সেখানে চলে গেছেন। যাদের বাসাবাড়ি দূরে, তাদের হোটেলে পৌঁছিয়ে দিয়েছে ফ্লাইট কর্তৃপক্ষ।
এ দিকে দিনভর অপেক্ষা শেষে ফ্লাইট বাতিল হওয়ায় ভোগান্তিতে পড়েন যাত্রী ও তাদের স্বজনেরা। দিনভর নানা উৎকণ্ঠায় দিন কাটে তাদের।
যাত্রীদের একজন মোহাম্মদ আলী। তিনি সাতকানিয়ার গ্রামের বাড়ি থেকে গতকাল ভোর ৫টায় বের হয়ে বিমানবন্দরে আসেন। দুবাই হয়ে সৌদি আরব যাওয়ার কথা ছিল তার। রাত সোয়া ৯টায় মোহাম্মদ আলী প্রথম আলোকে বলেন, ‘প্রথমে কর্তৃপক্ষ আমাদের বলে উড়োজাহাজের শৌচাগারের ফ্লাশ নষ্ট, কিছুক্ষণ অপেক্ষা করুন। জানা গেছে, কর্তৃপক্ষ কয়েক দফা নানা কথা বলে যাত্রীদের অপেক্ষায় রাখেন। শেষে জানানো হয় ফ্লাইট বাতিল। অন্য দিকে দুপুরের খাবার দেয়া হয় বিকেল ৫টায়। এতে এক যাত্রী অসুস্থ হয়ে পড়েন।’ আজ সকাল ১০টায় যাত্রীদের বিমানবন্দরে আসতে বলা হয়েছে। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement