২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গাউছিয়ায় বিশ্ববিদ্যালয় ছাত্রীকে দোকানির মারধর : আটক ৩

-

রাজধানীর গাউছিয়া মার্কেটে অলঙ্কারের দাম নিয়ে কথা বলায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে মারধর করেছেন এক দোকানি। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। গতকাল বেলা আড়াইটায় এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী ওই ছাত্রী জানান, তিনি দুপুরের দিকে গাউছিয়া মার্কেটের নিচতলায় ইয়োলো কালেকশন নামের একটি দোকানে অলঙ্কার কিনতে যান। এ সময় একটি অলঙ্কার দেখে তিনি দাম জিজ্ঞাসা করেন। দোকানের এক কর্মী তাকে দাম জানায় ১০০ টাকা। এ সময় ক্যাশে বসে থাকা এক ব্যক্তি বলেন, এক দাম ১০০ টাকা। নিলে নেন, না কিনলে দোকান থেকে বের হয়ে যান। এমন কথার কারণ জানতে চাইলে ক্ষিপ্ত হয়ে যায় ক্যাশে থাকা ব্যক্তি। পরে তিনি ক্যাশ থেকে উঠে এসে ছাত্রীকে থাপ্পড় মারেন। এখানেই শেষ নয়, তাকে ঘাড় থাক্কা দিয়ে দোকান থেকে বের করে দেন।
ওই ছাত্রীর অভিযোগ, তাকে হেনস্তা করার এমন দৃশ্য দেখে সেখানে থাকা পাশের দোকানিরা কোনো ধরনের প্রতিবাদ করেনি। উল্টো মারধরকারীর পক্ষ নিয়ে ওই ছাত্রীকে গালমন্দ করেন। এ ছাড়া ভুক্তোভোগী ওই ছাত্রীর বান্ধবীকে মার্কেটের দোকানিরা আধা ঘণ্টা অবরুদ্ধ করে রাখে। এ খবর পেয়ে নিউমার্কেট থানা পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। ঘটনার পর পুলিশ ওই দোকান থেকে তিনজনকে আটক করে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি।
শিক্ষার্থী আরো জানান, তারা ওই দোকান থেকে বের হয়ে তার বান্ধবীসহ অন্য দোকানে গেলেও আগের দোকানের কর্মীরা তাদের ফলো করে। এমনকি অন্য দোকানিকে তাদের কাছে পণ্য বিক্রি না করার জন্যও বলে।
নিউমার্কেট থানার ওসি আতিকুর রহমান সাংবাদিকদের বলেন, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। ভুক্তোভোগী লিখিত অভিযোগ দিলে আটকদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।


আরো সংবাদ



premium cement