২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নিউজিল্যান্ডে সন্ত্রাসী হামলার নিন্দা মুসলিম লীগের

-

নিউজিল্যান্ডের মসজিদে জুমার নামাজের জন্য সমবেত মুসল্লিদের ওপর অতর্কিত সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা করে বাংলাদেশ মুসলিম লীগ বিএমএল সভাপতি এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, সন্ত্রাসী হামলায় নিহত মুসল্লিরা শহীদের মর্যাদা পাবেন।
গতকাল বুধবার বাংলাদেশ মুসলিম লীগ বিএমএলের কেন্দ্রীয় কমিটির জরুরি সভায় সভাপতির বক্তব্যে দলীয় সভাপতি এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, মানসিক বিকারগ্রস্ত বিপথগামী সন্ত্রাসীরা দেশে দেশে শান্তিশৃঙ্খলা নষ্ট করে সমাজের শান্তি, স্থিতিশীলতা ও সৌহার্দ্য নষ্ট করছে, যা অত্যন্ত দুঃখজনক। সন্ত্রাসের বিরুদ্ধে নিউজিল্যান্ড সরকারের পদক্ষেপকে তিনি স্বাগত জানান।
এ এইচ এম কামরুজ্জামান খান ঢাকার রাস্তায় বেপরোয়া গাড়ি চালানোর ফলে ছাত্র ও পথচারী হত্যার তীব্র নিন্দা জানান এবং বেপরোয়া গাড়ি চালানো বন্ধে আরো কঠোর পদক্ষেপ নেয়ার জন্য কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, দলীয় মহাসচিব অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, নির্বাহী সভাপতি এ বি এম ফাখরুজ্জামান খান, সহসভাপতি ইঞ্জিনিয়ার সৈয়দ নাসরুল আহসান, সরওয়ার-ই-আলম খান, চেয়ারম্যান আজিজুর রহমান লিটন, মোহাম্মদ শহীদুল্লাহ ফকির প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement