২১ মে ২০১৯
লালমিয়া হত্যা মামলা

সন্দেহভাজন আসামি ডিস আল আমিন আটক

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের ললাটি গ্রামের লালমিয়া হত্যাকাণ্ডের সন্দেহভাজন আসামি সন্ত্রাসী ডিস আল আমিনকে আটক করেছে নারায়ণগঞ্জ গোয়েন্দা পুলিশ। গতকাল দুপুরে তালতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ডিস আল আমিনের বিরুদ্ধে এলাকায় মাদক ব্যবসা, জমি দখলসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে। আটককৃত আল আমিন তিলাব গ্রামের আব্দুল আজিজের ছেলে।
নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আরিফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ললাটি এলাকায় লাল মিয়া হত্যাকাণ্ডের সন্দেহভাজন পলাতক আসামি আল আমিন ওরফে ডিস আল আমিনকে আটক করা হয়েছে। তালতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে অভিযোগের সত্যতা যাচাইয়ের জন্য জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ছাড়াও তার বিরুদ্ধে এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে।
উল্লেখ্য, গত ২১ ফেব্রুয়ারি দুপুরে উপজেলার কাঁচপুর ইউনিয়নের ললাটি পরান বাজার এলাকায় জমি দখল নিতে এসে এলাকার ভাড়াটে সন্ত্রাসী হাবিবুর রহমান হাবিব, মিঠু, আলামিনের নেতৃত্বে ৩০-৩৫ জনের একটি দল লাঠিসোটা, হকিস্টিক, লোহার রড নিয়ে ওই জমি দখল করতে গিয়ে ষাটোর্ধ্ব লাল মিয়াকে পিটিয়ে হত্যা করে। ঘটনার পর থেকে আল আমিন পলাতক ছিল। ওই ঘটনায় ডিস আল আমিনের সম্পৃক্ততা রয়েছে বলে জানিয়েছে নিহতের পরিবার।


আরো সংবাদ

প্রেমিকার বাসায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর লাশ ২৩ বছর পর আত্মহত্যা প্ররোচনার মামলায় ৫ জনের ১৩ বছর কারাদণ্ড সরকারদলীয়দের সুবিধা দিতেই কার্যকর পদক্ষেপ নিচ্ছে না : গণতান্ত্রিক বাম ঐক্য কটিয়াদীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে গণধর্ষণ সিপিবি নেতা আবু জাফর আহমেদ গুরুতর অসুস্থ বিচারাধীন মামলার সংবাদ প্রকাশের বিষয়টি স্পষ্ট করলো সুপ্রিম কোর্ট পাকিস্তানিদের জন্য বাংলাদেশী ভিসা বন্ধ নেই : পররাষ্ট্রমন্ত্রী রশিদ খানের স্বপ্ন একজন আফ্রিদি হওয়া সোয়া ৩ কোটি টাকার সোনা বের হলো শরীর থেকে ক্রাইস্টচার্চে ‘সন্ত্রাসী হামলা’ সুপরিকল্পিত ট্রাম্পের হুমকিতে ইরান ধ্বংস হবে না : তেহরান

সকল




agario agario - agario