১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

বইমেলা থেকে বাসায় ফেরা হলো না মিতুর

-

পুরান ঢাকার সূত্রাপুরের মিতু ঘোষ (২৮)। গত দুই মাস আগে তার বাগদান সম্পন্ন হয়েছে। গতকাল হবু স্বামী ধনু রঞ্জন ঘোষকে (৩৫) নিয়ে গিয়েছিলেন বইমেলায়। সাথে ছিল বান্ধবী মারিয়াও। সারা বিকেল হবু স্বামীর হাত ধরে ঘুরে বেরিয়েছেন বইমেলার এক স্টল থেকে অন্য স্টলে। গল্প আড্ডা শেষে বাসায় ফেরার পথেই বাধে বিপত্তি। বইমেলা থেকে রিকশায় সূত্রাপুরের দিকে যেতে দোয়েল চত্বরে আসতেই ওপর থেকে গাছ ভেঙে পড়ে রিকশার ওপর। এতে আহত হন মিতুরা। দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিলে চিকিৎসক মিতুকে মৃত ঘোষণা করেন। শেষ বিকেলের আনন্দের রেশ মুহূর্তেই ম্লান হয়ে যায়। বাসায় ফেরার জন্য রিকশায় উঠলেও আর ফেরা হলো না তার। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ছয়জন পথচারী। গতকাল রাত সোয়া ৯টায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাছ পড়ে ৯ জন আহত হয়েছেন। এর মধ্যে রিকশায় থাকা তিনজন ও সিএনজিতে থাকা একই পরিবারের চারজন ও দু’জন হেঁটে যাওয়া পথচারী আহত হয়েছেন। এর মধ্যে মারা গেছেন মিতু।
মিতুর হবু বর ধনু রঞ্জন জানান, তারা বইমেলা থেকে সূত্রাপুরের বাসায় ফিরছিলেন। এ সময় তাদের বহন করা রিকশাটি দোয়েল চত্বরে আসতেই একটি গাছ ভেঙে পড়ে। এতে মিতু গুরুতর আহত হন। আহত হন তিনি ও মারিয়াও। এরপর স্থানীয়রা তাদের উদ্ধার করে মেডিক্যালে নিলে চিকিৎসক মিতুকে মৃত ঘোষণা করেন।
আহত খোরশেদ আলম (৫৫) জানান, স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে বইমেলায় এসেছিলেন। বইমেলা থেকে বের হয়ে সিএনজিতে মগবাজারের বাসায় ফিরছিলেন। এ সময় সিএনজি দোয়েল চত্বরের উত্তর-পূর্ব পাশের রাস্তা দিয়ে যাওয়ার সময় গাছ ভেঙে তাদের সিএনজি ও রিকশার ওপর পড়ে। এতে তিনি, তার স্ত্রী সেলিনা আলম (৪২), বড় মেয়ে মেহেরিন আলম প্রিয়া (১৬) ও ছোট মেয়ে শাজনিন আলম (১০) আহত হন।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মহসিন আলী (২১) এবং অজ্ঞাত এক যুবক আহত হন। আহতদের সবাইকে ঢাকা মেডিক্যালে চিকিৎসা দেয়া হয়েছে বলে জানিয়েছেন আমাদের ঢাকা মেডিক্যাল সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement
ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২

সকল