১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কমলনগরে মাদরাসা পরিদর্শনে সৌদি শিক্ষাবোর্ডের পরিচালক

-

লক্ষ্মীপুরের কমলনগরে সাংবাদিক আবদুস শহিদের মা-বাবার নামে প্রতিষ্ঠিত মাদরাসা পরিদর্শন করেছেন সৌদি আরবের মাধ্যমিক শিক্ষাবোর্ডের সাবেক পরিচালক ফজিলাতুশ শাইখ আবু আবদুল আজিজ ইউসুফ আননুজাইদী হাফিজাহুল্লাহ। গত বুধবার দুপুরে উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের ইসলামপাড়ার আফিয়া-বারী হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন করেন তিনি। এ সময় তিনি ওই মাদরাসা ও মসজিদের ভবন নির্মাণকাজে আর্থিক অনুদানের আশ^াস দেন। এ উপলক্ষে মাদরাসার প্রধান পৃষ্ঠপোষক ভাইস চেয়ারম্যান আলহাজ নূরুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত ছিলেনÑ ঢাকার শায়খুল হাদিস জামিয়া উসমানিয়া মাদরাসার মুফতি আবদুল মতিন, মাদরাসার পরিচালনা কমিটির সভাপতি আবদুস শহিদ, নুরুল করিম ও মাদরাসা সুপার নুরুল ইসলাম।
আলোচনা সভায় ফজিলাতুশ শাইখ আবু আবদুল আজিজ ইউসুফ আননুজাইদী হাফিজাহুল্লাহ মসজিদ ও মাদরাসা ভবন নির্মাণ করার আগ্রহ প্রকাশ করেন। পরে তিনি মাদরাসার প্রত্যেকটি কক্ষ ঘুরে দেখেন। খুব শীঘ্রই এখানে মসজিদ-মাদরাসার উন্নয়নমূলক কাজ করা হবে বলে জানান তিনি। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল