২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ডাকসু নির্বাচনে ইসলামপন্থীদের অংশগ্রহণে বাধা দান জাতীয় ইস্যুতে রূপ নেবে চরমোনাইয়ের পীর

-

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ১৯৯১ সালে প্রতিষ্ঠার পর থেকে এ দেশের ছাত্রসমাজকে আদর্শিক ও নৈতিকতার দিক দিয়ে উৎকৃষ্ট মানবসম্পদ হিসেবে তৈরির লক্ষ্যে ত্রি-ধারার শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে সমানভাবে কাজ করে যাচ্ছে। আদর্শ নেতৃত্ব তৈরির ধারাবাহিকতায় দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্রসংসদ (ডাকসু) নির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নেয় এরা। কিন্তু একটি অশুভ মহল ঢাকা বিশ্ববিদ্যালয়কে সন্ত্রাস-মাদক ও অনৈতিকতার অভয়ারণ্য করে রাখার পরিকল্পনায় ইশা ছাত্র আন্দোলনের বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। আমি সেসব সংগঠনের নেতাকর্মীদের বলব, বাংলাদেশের ইতিহাসে ইসলামকে বাদ দিয়ে কারো রাজনীতি কল্পনা করা যায় না।
গতকাল চরমোনাইর মাহফিলের তৃতীয় দিনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফের সভাপতিত্বে ছাত্র গণজমায়েতে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। তিনি আরো বলেন, ডাকসু নির্বাচনে ইসলামপন্থীদের অংশগ্রহণে বাধা দেয়ার চেষ্টা করা হলে এটি জাতীয় ইস্যুতে রূপ নেবে। আমি আশা করব সব সংগঠনের অংশগ্রহণে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচন অনুষ্ঠিত হোক।
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সেক্রেটারি জেনারেল মুহাম্মদ মুস্তাকিম বিল্লাহর সঞ্চালনায় ছাত্র গণজমায়েতে বিশেষ অতিথির বক্তৃতা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির মাওলানা আব্দুল হক আজাদ, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমাদ, যুগ্ম মহাসচিব ও ইশা ছাত্র আন্দোলনের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা গাজী আতাউর রহমান, অধ্যাপক মাহবুবুর রহমান, ইশা ছাত্র আন্দোলনের সাবেক কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ বরকত উল্লাহ লতিফ ও ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, ইশা ছাত্র আন্দোলনের সাবেক কেন্দ্রীয় সহসভাপতি শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম, সহসভাপতি এম হাছিবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এ কে এম আব্দুজ জাহের আরেফীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
গতকাল ছিল তিন দিনব্যাপী ঐতিহাসিক চরমোনাই মাহফিলের তৃতীয় দিন। আজ শনিবার সকাল ৮টায় আখেরি মুনাজাতের মাধ্যমে শেষ হবে এই মাহফিল। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল