২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কাদিয়ানিদের অমুসলিম ঘোষণার দাবি ঢাকা ও পঞ্চগড়ে মহাসমাবেশ করবে খতমে নবুওয়াত

-

কাদিয়ানিদের সরকারিভাবে অমুসলিম ঘোষণার দাবিতে আগামী মার্চ মাসে পঞ্চগড় ও ঢাকায় দুটি মহাসমাবেশ করবে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশ। গতকাল রাজধানীর খিলগাঁওয়ের চৌরাস্তা মাখজানুল উলুম মাদরাসায় আয়োজিত দুই নম্বর জোনের ইমাম সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করা হয়। সম্মেলনে উপস্থিত ছিলেন : খিলগাঁও, সবুজবাগ, রামপুরা, মুগদা, শাহজাহানপুর, মতিঝিল, পল্টন, রমনা ও শাহবাগ থানার বিভিন্ন মসজিদের দুই শতাধিক ইমাম ও খতিব।
সভাপতির বক্তৃতায় বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ডের (বেফাক) সিনিয়র সহ-সভাপতি শায়খুল হাদিস আল্লামা আশরাফ আলী বলেন, রাসূল সা:-কে সর্বশেষ নবী না মানাসহ সত্তরের অধিক ভ্রান্ত মতবাদের কারণে কাদিয়ানিরা কাফের ও অমুসলিম। ১৯৯৩ সালের ১৬ ফেব্রুয়ারি হাইকোর্টের রায়ে কাদিয়ানিদের অমুসলিম ও কাফের ঘোষণা করা হয়েছে। এ বিষয়গুলোকে প্রত্যেক মুসলমানকে অনুধাবন করতে হবে। উলামায়ে কেরামকে এ বিষয়গুলো জনগণের সামনে তুলে ধরতে হবে, তাদের ঈমান রক্ষার জন্য। তিনি কাদিয়ানিদের বিভিন্ন প্রচার প্রকাশনা বন্ধে উদ্যোগ নেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।
সম্মেলনে আরো বক্তৃতা করেন সংগঠনের সেক্রেটারি জেনারেল আল্লামা নুরুল ইসলাম, জয়েন্ট সেক্রেটারি জেনারেল মাওলানা মহিউদ্দীন রব্বানী, কেন্দ্রীয় নেতা মাওলানা জুনায়েদ আল হাবীব, মাওলানা ফজলুল করিম কাসেমী, মাওলানা কাইয়ূম সুবহানী, মাওলানা ইউনুছ ঢালি, মাওলানা উমর ফারুক, মাওলানা সলিম উল্লাহ, মাওলানা মাস্উদ আহমদ, মাওলানা জহুরুল ইসলাম, মুফতি আব্দুর রশিদ প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান

সকল