২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

৮ম হিফজুল কুরআন প্রতিযোগিতা শুরু ২ মে থেকে

-

তোমাকেই নিতে হবে আগামী পৃথিবীর ভার’Ñ এ সেøাগানকে সামনে নিয়ে মারকাজুত তাহফিজ ফাউন্ডেশনের উদ্যোগে ৮মবারের মতো শুরু হচ্ছে জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা-২০১৯। আগামী ২ মে মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসা, সাইনবোর্ড, যাত্রাবাড়ী, ঢাকায় অনুষ্ঠিত হবে এ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব।
এতে প্রথম স্থান অর্জনকারী পাবে ওমরা হজ করার সুযোগ। ২য় ও ৩য় পুরস্কার হিসেবে থাকছে যথাক্রমে কম্পিউটার ও ১৫০০০ টাকা। ৪র্থ থেকে ১০ম স্থান অর্জনকারীর জন্য আকর্ষণীয় পুরস্কার এবং সেরা ১০০ জন প্রতিযোগীর জন্য তাহফিজ কুরআন শরীফ। এ ছাড়াও সব অংশগ্রহণকারীদের জন্য থাকছে শান্ত্বনা পুরস্কার।
শুধু ১০ পারা গ্রুপের ২০ বছর বা তার কম বয়সী ছাত্ররা অংশগ্রহণ করতে পারবেন এ প্রতিযোগিতায়। যারা এই প্রতিযোগিতায় অংশগ্রহণে ইচ্ছুক তাদের নিম্নলিখিত ঠিকানায় যোগাযোগ করে ফরম সংগ্রহ, প্রাথমিক বাছাই পর্বের স্থান ও তারিখ ইত্যাদি তথ্য জেনে নিতে হবে। যোগাযোগÑ হাফেজ কারি নেছার আহমাদ আন নাছিরী, চেয়ারম্যান মারকাজুত তাহফিজ ফাউন্ডেশন বাংলাদেশ। মোবাইল : ০১৮৫৭৩০৮৬৯১। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল