২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শামসুজ্জামান দুদুর বক্তব্যের প্রতিবাদ জামায়াতের

-

অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের উদ্যোগে গত ১৯ ফেব্রুয়ারি আয়োজিত এক বৈঠকে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু জামায়াতে ইসলামী সম্পর্কে যে অনভিপ্রেত বক্তব্য দিয়েছেন তার প্রতিবাদ জানিয়েছে দলটি। জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি অধ্যাপক মো: তাসনীম আলম গতকাল এক বিবৃতিতে বলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর বক্তব্যের বরাত দিয়ে জামায়াত সম্পর্কে যে আপত্তিকর বক্তব্য প্রকাশিত হয়েছে তার প্রতি আমাদের দৃষ্টি আকৃষ্ট হয়েছে। তিনি এ ধরনের কোনো বক্তব্য দিয়েছেন কি না তা আমরা জানি না। সত্যিই যদি তিনি এ ধরনের বক্তব্য দিয়ে থাকেন তাহলে আমরা তার প্রতিবাদ জানাচ্ছি।
তিনি বলেন, শামসুজ্জামান দুদুর এ বক্তব্যে ২০ দলীয় জোট তথা দেশের ইসলামী মূল্যবোধ ও জাতীয়তাবাদী শক্তিতে বিশ্বাসী সবাই বিস্মিত ও মর্মাহত হয়েছেন। ২০ দলীয় জোটের শরিক দলের একজন নেতা হয়ে তিনি এ ধরনের জাতীয় স্বার্থবিরোধী বক্তব্য কিভাবে দিলেন সেটাই দেশবাসীর প্রশ্ন। এ ধরনের জাতীয় স্বার্থ ও ঐক্য বিরোধী বক্তব্য দিয়ে তিনি মূলত সরকারের এজেন্ডাই বাস্তবায়নে সহযোগিতা করছেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত

সকল