২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

যশোরে দেড় মাস ধরে মাদরাসাছাত্র নিখোঁজ

-

যশোরে এক মাদরাসাছাত্র দেড় মাস ধরে নিখোঁজ রয়েছে। তার কোনো সন্ধান জানে না তার পরিবার। নিখোঁজ ছাত্রের নাম ইজাজুল ইসলাম বাপ্পী (১৫)। সে যশোর রামনগর ইসলামী মাদরাসায় লেখাপড়া করত। বাপ্পী গত ৮ জানুয়ারি মাদরাসার উদ্দেশে বাড়ি থেকে বের হয়, কিন্তু মাদরাসায় পৌঁছায়নি।
নিখোঁজ বাপ্পী গোপালগঞ্জ জেলার সদর থানার চন্দ্র দিঘলিয়া গ্রামের মনিরুজ্জামানের ছেলে। মনিরুজ্জামান যশোর কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী হিসেবে কর্মরত। তিনি ১৪ জানুয়ারি থানায় একটি জিডি করেছেন এ ব্যাপারে। তবে এখনো সন্ধান মেলেনি। গত মঙ্গলবার প্রেস ক্লাব যশোরে ছেলের সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেছে বাপ্পীর পরিবার। সংবাদ সম্মেলনে উপস্থিত বাপ্পীর মা আমেনা বেগম কান্নায় ভেঙে পড়েন।

সংবাদ সম্মেলনে মনিরুজ্জামান জানান, তার ১৫ বছর বয়সী ছেলে ইজাজুল ইসলাম বাপ্পী যশোর রাজারহাট রামনগর ইসলামী মাদরাসায় লেখাপড়া করত। গত ৮ জানুয়ারি শহরের বাবলাতলা বাসা থেকে সে মাদরাসার উদ্দেশে বের হয়। কিন্তু মাদরাসায় খোঁজ নিয়ে জানতে পারেন বাপ্পী সেখানে যায়নি।
এরপর বিভিন্ন আত্মীয়স্বজনের বাসায়, বাপ্পীর বন্ধুদের বাসায় এবং তার আগের মাদরাসা কুষ্টিয়ার ফজলুল করিম রেলস্টেশন মাদরাসাতেও খবর নেয়া হয়। কোথাও বাপ্পীর সন্ধান না পেয়ে গত ১০ জানুয়ারি তিনি যশোর কোতোয়ালি মডেল থানায় একটি জিডি করেন। কিন্তু আজো বাপ্পীর খবর মেলেনি।


আরো সংবাদ



premium cement