২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
সাইবার ক্রাইম

ইউটিউবার সালমানকে জিজ্ঞাসাবাদ

-

মডেল-অভিনেত্রী সানাইয়ের পর এবার দেশের আলোচিত-সমালোচিত ইউটিউবার সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদ করছে সাইবার ক্রাইম ইউনিট। গতকাল মঙ্গলবার বিকেলে সালমান মুক্তাদিরকে সাইবার ক্রাইম ইউনিটে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।
ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের সোস্যাল মিডিয়া মনিটরিং টিমের এডিসি নাজমুল ইসলাম সাংবাদিকদের জানান, আইসিটি মন্ত্রী মোস্তফা জব্বারের সেইফ ইন্টারনেট সেøাগানকে সামনে রেখে সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।
উল্লেখ্য, চলতি মাসের ৬ তারিখ ‘অভদ্র প্রেম’ নামে সালমান মুক্তাদিরের একটি মিউজিক ভিডিওর টিজার ইউটিউবে প্রকাশ হয়। ৯ ফেব্রুয়ারি মূল মিউজিক ভিডিওটি প্রকাশ করেন সালমান। ভিডিওটি অনলাইনে আসার পর থেকেই ব্যাপক সমালোচিত হতে শুরু করে এটি। অনেক দর্শক সালমানের বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ আনেন। এরপর থেকে ‘ঝড়ের গতিতে’ কমতে থাকে তার চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা। ১৩ লক্ষাধিক সাবস্ক্রাইবারের চ্যানেলটির সাবস্ক্রাইবার সংখ্যা মাত্র এক সপ্তাহের ব্যবধানে নেমে আসে ১১ লাখের নিচে।
গত সোমবার ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তফা জব্বার তার নিজের ভেরিফায়েড ফেসবুকে সালমান মুক্তাদিরের অবস্থান জানতে চেয়ে স্ট্যাটাস দেন।
স্ট্যাটাসে মন্ত্রী লেখেন, ‘কেউ কি সালমান মুক্তাদিরের আজকের অবস্থা জানাতে পারবেন?’ মন্ত্রীর ওই স্ট্যাটাসের পর সালমানের প্রকাশিত বিতর্কিত ভিডিওটি সরিয়ে ফেলা হয়।
এর আগে গত ১৭ ফেব্রুয়ারি ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে বিতর্কিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুবকে জিজ্ঞাসাবাদ করে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিট।


আরো সংবাদ



premium cement
হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে? গাজায় রিজার্ভ ব্রিগেড মোতায়েন ইসরাইলের উপজেলা নির্বাচন জটিলতা ভোটাধিকারের প্রতি মর্যাদা ইসরাইলি সেনাবাহিনীর বিরুদ্ধে ‘যুদ্ধাপরাধের ধারাবাহিক ধারা’ অনুসরণের অভিযোগ

সকল