২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

টুঙ্গিপাড়া এক্সপ্রেসে পাথর নিক্ষেপে ব্যবসায়ী আহত

-

গোপালগঞ্জ-রাজশাহী রুটে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনে রাজবাড়ীর বালিয়াকান্দিতে পাথর নিক্ষেপের অভিযোগ উঠেছে। নিক্ষিপ্ত পাথরটি গোপালগঞ্জের লিটন হোসেন (৩৫) নামে এক ব্যবসায়ী মাথায় লাগলে তিনি মারাত্মক আহত হন।
আহত ব্যবসায়ী লিটন হোসেন জানান, শনিবার রাত পৌনে ৯টার দিকে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনে রাজশাহী থেকে গোপালগঞ্জে যাচ্ছিলাম। রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার রামদিয়া রেল স্টেশন পার হয়ে গোবিন্দপুর এলাকায় আসার পর বাইর থেকে কে বা কারা একটি পাথর নিক্ষেপ করলে সেটি এসে মাথায় লেগে তিনি রক্তাক্ত জখম হন।
টুঙ্গিপাড়া এক্সপ্রেসে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ নাম না প্রকাশের শর্তে জানান, প্রায় এক সপ্তাহ ধরে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনটি রাজশাহী থেকে ছেড়ে আসার পর রাতে গোবিন্দপুর এলাকায় পাথর হামলার শিকার হচ্ছে। রোববার রাতে সেখানে পাথর না ছুড়লেও আড়কান্দি এলাকায় পাথর ছুড়েছে। বিষয়টি পোড়াদাহ জিআরপি থানাকে অবগত করা হয়েছে।
বহরপুর রেল স্টেশনের বুকিং সহকারী রাকিবুল ইসলাম জানান, টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনটি রাজশাহী থেকে ছেড়ে আসার সময় রাতের বেলায় প্রায় এক সপ্তাহ ধরে ইসলামপুর ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় পাথর হামলার মুখে পড়ছে। শনিবার রাতে এক ব্যবসায়ী পাথরের আঘাতে মারাত্মক আহত হন। এতে যাত্রীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। বিষয়টি পাকশীতে ঊর্র্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।
তবে নাম প্রকাশ না করার শর্তে এলাকার একজন প্রবীণ লোক জলেন, রেল ভ্রমণ নিরুৎসাহিত ও বাসভ্রমণ উৎসাহিত করতে এক শ্রেণীর স্বার্থান্বেসী সড়ক পরিবহন মালিক-শ্রমিক চক্র বিভিন্ন রুটে এ অপকর্মটি দীর্ঘ দিন থেকেই করে আসছে। এ ব্যাপারে সরকার তথা রেল কর্তৃপক্ষকে সচেতন হতে হবে।

 


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল