২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মাছ ব্যবসার আড়ালে ইয়াবা পাচার, আটক ৩ কারবারি

-

রাজধানীতে মাছ ব্যবসার আড়ালে ইয়াবা পাচারকালে তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র্যাব-২। গ্রেফতারকৃতরা হলেন- আব্দুস সালাম জনি (৩৩), আরমান হোসেন (৩২) ও ইমরান হোসেন (৩২)। গতকাল রোববার সকাল ৯টার দিকে মোহাম্মদপুরের টিক্কাপাড়া এলাকা থেকে প্রায় ১ কোটি টাকা মূল্যের ১৮ হাজার ৫০০ পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১ লাখ ৮৫ হাজার টাকা ও দু’টি মোবাইল ফোন জব্দ করা হয়।
র্যাব-২ এর কোম্পানি কমান্ডার মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী সাংবাদিকদের বলেন, চক্রটি প্রায় ৬ বছর ধরে মাছ ব্যবসার আড়ালে ইয়াবার কারবার করে আসছিল। তাদের পাসপোর্ট জব্দ করে দেখা গেছে তারা প্রায়ই দুবাইয়ে যাওয়া-আসা করত। তবে দেশের কোথাও তাদের ইয়াবা কারবারের সাথে সংশ্লিষ্টতা পাওয়া যায়নি। তাই ধারণা করা হচ্ছে দেশের বাইরে এই ইয়াবাগুলো পাচার করত চক্রটি।
তিনি আরো বলেন, যেহেতু কাঁচামালের গাড়ি রাস্তায় পুলিশেরা সচরাচর আটকায় না সেজন্য তারা বিভিন্ন পিকআপ ভাড়া করে ইয়াবা আনা-নেয়া করত।
র্যাবের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা দীর্ঘ ৬ বছর ধরে মাদক কারবারের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল