২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সাবেক সংসদ সদস্য মঞ্জুর আহমেদের ইন্তেকাল

-

কিশোরগঞ্জের বাজিতপুর-নিকলী আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মঞ্জুর আহমেদ বাচ্চু মিয়া (৮২) গতকাল রাজধানীর বিআরবি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন। মঞ্জুর আহমেদ ১৯৭০ ও ১৯৭৩ সালে বাজিতপুর ও নিকলী উপজেলা নিয়ে গঠিত কিশোরগঞ্জ-৬ (বর্তমানে কিশোরগঞ্জ-৫) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তার পিতা মরহুম হামিদ উদ্দিন আহমেদ পূর্ব পাকিস্তানের কৃষিমন্ত্রী ছিলেন।
মঞ্জুর আহমেদের মৃত্যুতে কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মো: আফজাল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য শহীদুল্লাহ মুহাম্মদ শাহ নূর, জেলা আওয়ামী লীগের সভাপতি কামরুল আহসান শাহজাহান ও সাধারণ সম্পাদক এম এ আফজল গভীর শোক এবং পরিবারের প্রতি সমবেদনা জনিয়েছেন।
আজ সোমবার বাদ আসর বাজিতপুর ডাকবাংলা মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। নামাজে জানাজা শেষে গ্রামের বাড়ি বসন্তপুরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।


আরো সংবাদ



premium cement
গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা

সকল