২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বগুড়া আ’লীগ নেতা মমতাজ উদ্দিনের ইন্তেকাল

-

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন গতকাল বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য শুভাকাক্সক্ষী রেখে গেছেন।
তার নামাজে জানাজা বাদ জোহর শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে অনুষ্ঠিত হয়। নামাজে জানাজার আগে রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অনার প্রদান করা হয়। এরপর খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, জাতীয় সংদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন, প্রমুখ তার কফিনে পুষ্প অর্পণ করেন। বাদ আছর মানিক চক উচ্চবিদ্যালয়ে নামাজে জানাজা শেষে তার লাশ তার গ্রামের বাড়ি সদর উপজেলার শাখারিয়া ইউনিয়নের কদিমপাড়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
দুপুর ১২টায় বগুড়া প্রেস ক্লাবে তার লাশ আনা হলে সেখানে প্রেস ক্লাবের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
তার ছেলে মাহমুদুর রহমান মিথুন ব্যবসায়ী ও মাছুদুর রহমান মিলন বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও জেলা ত্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক।
তার মৃত্যুতে জেলা আওয়ামী লীগ, বিএনপি, বগুড়া প্রেস ক্লাব, যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় পার্টি, জাসদ ও জাগপাসহ বিভিন্ন সংগঠন গভীর শোক ও সমবেদনা জানিয়েছে।

 


আরো সংবাদ



premium cement