১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

রাস্তা থেকে তুলেশিশু কন্যা ধর্ষণ

বাংলাদেশ বেতারের মিউজিশিয়ান গ্রেফতার
-

রাজধানীর পশ্চিম আগারগাঁও এলাকায় ৮ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগ উঠেছে বাংলাদেশ বেতারের এক মিউজিশিয়ানের বিরুদ্ধে। ঘটনার পর অভিযুক্ত আবদুর রাজ্জাক খান (৪৫) নামের সেই মিউজিশিয়ানকে গ্রেফতার করেছে শেরেবাংলা নগর থানা পুলিশ।
জানা গেছে, মাদরাসা থেকে বাসায় ফেরার পথে ওই শিশুটিকে রাস্তা থেকে তুলে বাসায় নিয়ে পাশবিক নির্যাতন করে আবদুর রাজ্জাক। গতকাল দুপুরে পশ্চিম আগারগাঁও এলাকা থেকে তাকে আটক করা হয়। ধর্ষণের শিকার মেয়েটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।
শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুন্সি বলেন, পরিবার ও স্থানীয়দের কাছ থেকে অভিযোগ পেয়ে রাজ্জাককে আটক করা হয়েছে। রাজ্জাক নিজেকে বাংলাদেশ বেতারে মিউজিশিয়ান বলে পুলিশের কাছে দাবি করছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী মেয়েটির বাবা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।
ভুক্তভোগী মেয়েটির মা বলেন, তারা আগারগাঁও বিজ্ঞান জাদুঘরের পাশে ভাড়া বাসায় থাকেন। দুপুরে বাসায় ফেরার পথে পাশের বাসায় থাকা আবদুর রাজ্জাক তার মেয়েকে মুখ চেপে ধরে বাসার ভেতরে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি চিৎকার করলে আশপাশের লোকজন এসে রাজ্জাককে আটক করে পুলিশে খবর দেয়।
অভিযুক্ত রাজ্জাকের কাছে বাংলাদেশ বেতারের একটি পরিচয়পত্র পাওয়া গেছে। সহকারী পরিচালক (অনুষ্ঠান) উম্মে ফারহানা হোসেন শিমু স্বাক্ষরিত হলুদ রঙের পরিচয়পত্রে রাজ্জাকের পদবী সঙ্গীত বিভাগের দোতারা বাদক হিসেবে উল্লেখ রয়েছে।


আরো সংবাদ



premium cement
উন্মুক্ত করা হলো মদিনার ঐতিহাসিক আল ফকির কূপ জবিতে বাংলাদেশ মহিলা পরিষদের প্রতিবাদ সমাবেশ ফ্রান্সের হয়ে রেকর্ড ম্যাচ খেলা হলো না গ্রিজম্যানের ফ্রান্সের হয়ে রেকর্ড ম্যাচ খেলা হলো না গ্রিজম্যানের স্বর্ণের দাম এবার কমলো গণ-ইফতার কর্মসূচিতে ছাত্রলীগের হামলার নিন্দা ছাত্রশিবিরের পাবনায় এক রাতে কবরস্থান থেকে ১৫টি কঙ্কাল উধাও! সম্পদ বিবরণী জমা দেয়ার বাধ্যবাধকতা বাতিল হলে দুর্নীতি উৎসাহিত হবে : টিআইবি ফিলিপাইন ও জাপানের নেতাদের সাথে বৈঠকে বসছেন বাইডেন ইফতার পার্টির নামে সরকারের অন্ধ সমালোচনা করছে বিএনপি : ওবায়দুল কাদের ভাড়া বেশি নিলে সেই বাস বন্ধের হুঁশিয়ারি মালিক সমিতির

সকল