২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

উন্নত দেশ গড়তে একযোগে কাজ করুন : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

-

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করতে ছাত্রছাত্রী ও তরুণ সমাজসহ সবাইকে একযোগে কাজ করতে হবে। গতকাল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এলামনাই অ্যাসোসিয়েশন আয়োজিত প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী উৎসবে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
তিনি বলেন, বাংলাদেশ অনেক প্রতিকূলতা সত্ত্বেও অর্থনৈতিক, সামাজিক, শিক্ষা, ক্রীড়াসহ বিভিন্ন ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন ঘটিয়েছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রেখে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করতে সবাইকে মেধা ও সততার সাথে কাজ করতে হবে।
তিনি আরো বলেন, বাংলাদেশ একটা সময় সন্ত্রাস, জঙ্গিবাদ আর দুর্নীতির কারণে ঝুঁকিপূর্ণ রাষ্ট্রে পরিণত হয়েছিল। সেই অবস্থা থেকে বের হয়ে দেশ এখন উন্নয়নের অগ্রযাত্রায় শামিল হয়েছে। এ যাত্রা অব্যাহত রেখে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করতে হলে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে দেশের জন্য কাজ করতে হবে।
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এলামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি রাশেদুল ইসলাম পল্লবের সভাপতিত্বে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভিসি মিজানুর রহমান, জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান খন্দকার মোশাররফ হোসেন ভূঁইয়া বিশেষ অতিথির বক্তৃতা করেন।


আরো সংবাদ



premium cement
বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী

সকল