২১ আগস্ট ২০১৯

সাত উপসচিব বদলি

-

প্রশাসনের সাত উপসচিব পদমর্যাদার কর্মকর্তাকে বিভিন্ন মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে। এসব কর্মকর্তাকে বিভিন্ন দফতর থেকে অর্থ বিভাগ, বাণিজ্য মন্ত্রণালয়, পরিকল্পনা বিভাগ, স্বাস্থ্য শিক্ষা ও পরিবারকল্যাণ বিভাগে বদলি করা হয়। গতকাল জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আনিসুর রহমান স্বাক্ষরিত এ সংক্রান্ত পৃথক চারটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।
প্রজ্ঞাপনে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উপসচিব বেগম সাদিয়া শারমিন, সরকারি যানবাহন অধিদফতরে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) হায়াত মো: ফিরোজ এবং পাবনা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (উপসচিব) মো: রুহুল আমিনকে অর্থ বিভাগের উপসচিব পদে বদলি করা হয়েছে। তাদের আগামী ১৭ ফেব্রুয়ারির মধ্যে নতুন কর্মস্থলে যোগ দিতে বলা হয়েছে।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) মো: ইশরাত হোসেন খানকে পরিকল্পনা বিভাগের উপসচিব পদে বদলি করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (সুরক্ষা সেবা বিভাগের উপসচিব পদে বদলির আদেশাধীন) মো: কাওছারুল ইসলাম শিকদার এবং মোহাম্মদ মনিরুজ্জামান বকাউলকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবারকল্যাণ বিভাগে উপসচিব পদে বদলি করা হয়। বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) বেগম মাহবুবা খাতুন মিনুকে বাণিজ্য মন্ত্রণালয়ে উপসচিব পদে বদলি করা হয়েছে।


আরো সংবাদ




mp3 indir bedava internet