২০ ফেব্রুয়ারি ২০১৯

সাত উপসচিব বদলি

-

প্রশাসনের সাত উপসচিব পদমর্যাদার কর্মকর্তাকে বিভিন্ন মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে। এসব কর্মকর্তাকে বিভিন্ন দফতর থেকে অর্থ বিভাগ, বাণিজ্য মন্ত্রণালয়, পরিকল্পনা বিভাগ, স্বাস্থ্য শিক্ষা ও পরিবারকল্যাণ বিভাগে বদলি করা হয়। গতকাল জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আনিসুর রহমান স্বাক্ষরিত এ সংক্রান্ত পৃথক চারটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।
প্রজ্ঞাপনে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উপসচিব বেগম সাদিয়া শারমিন, সরকারি যানবাহন অধিদফতরে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) হায়াত মো: ফিরোজ এবং পাবনা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (উপসচিব) মো: রুহুল আমিনকে অর্থ বিভাগের উপসচিব পদে বদলি করা হয়েছে। তাদের আগামী ১৭ ফেব্রুয়ারির মধ্যে নতুন কর্মস্থলে যোগ দিতে বলা হয়েছে।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) মো: ইশরাত হোসেন খানকে পরিকল্পনা বিভাগের উপসচিব পদে বদলি করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (সুরক্ষা সেবা বিভাগের উপসচিব পদে বদলির আদেশাধীন) মো: কাওছারুল ইসলাম শিকদার এবং মোহাম্মদ মনিরুজ্জামান বকাউলকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবারকল্যাণ বিভাগে উপসচিব পদে বদলি করা হয়। বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) বেগম মাহবুবা খাতুন মিনুকে বাণিজ্য মন্ত্রণালয়ে উপসচিব পদে বদলি করা হয়েছে।


আরো সংবাদ

Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme