২১ আগস্ট ২০১৯

যেকোনো ব্র্যান্ডের পুরনো এসি বদলে নতুন দিচ্ছে মার্সেল

-

দেশব্যাপী শুরু হয়েছে ‘মার্সেল এসি এক্সচেঞ্জ অফার’। এর আওতায় যেকোনো ব্র্যান্ডের ব্যবহৃত পুরনো এসি বদলে নতুন এসি কেনার সুযোগ পাচ্ছেন গ্রাহকেরা। তারা মার্সেলের শোরুমে পুরনো এসি জমা দিয়ে মার্সেলের যেকোনো মডেলের এসি কিনতে পারবেন। পুরনো এসির বিনিময়ে নতুন মার্সেল এসির মূল্য থেকে ২৫ শতাংশ ছাড় পাবেন গ্রাহক। এ সুযোগ থাকছে ৭ ফেব্রুয়ারি থেকে ৩১ মার্চ পর্যন্ত। এ ছাড়াও মার্সেল এসির ক্রেতারা প্রতিষ্ঠানটির দক্ষ টেকনিক্যাল টিমের ফ্রি ইনস্টলেশন সুবিধা পাচ্ছেন। পাশাপাশি বাসাবাড়িতে ব্যবহৃত ইনভার্টার প্রযুক্তির এসির কম্প্রেসরের গ্যারান্টির মেয়াদ আরো দু’বছর বাড়িয়ে ১০ বছর করেছে মার্সেল। আগে ৮ বছরের জন্য মিলত এ গ্যারান্টি সুবিধা। ক্রেতারা ফেব্রুয়ারির ১০ তারিখ থেকে মার্সেল ইনভার্টার এসি ক্রয়ের ক্ষেত্রে কম্প্রেসরের বর্ধিত এ গ্যারান্টি সুবিধা পাচ্ছেন।
মার্সেলের হেড অব সেলস ড. সাখাওয়াৎ হোসেন গতকাল সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, সারা দেশে মার্সেল পণ্যের গ্রাহকপ্রিয়তা ব্যাপক হারে বাড়ছে। এরই পরিপ্রেক্ষিতে গ্রাহকদের বাড়তি সুবিধা দিতে এসব উদ্যোগ নেয়া হয়েছে। মার্সেল বিশ্বাস করে, পণ্য বিক্রির পাশাপাশি দেশীয় প্রতিষ্ঠান হিসেবে বাংলাদেশের মানুষের প্রতি মার্সেলের দায়বদ্ধতা রয়েছে। গ্রাহকের হাতে সাশ্রয়ী মূল্যে প্রযুক্তি পণ্যের সুফল পৌঁছে দেয়া ও সর্বোত্তম সেবা প্রদানই আমাদের মূল লক্ষ্য। এরই পরিপ্রেক্ষিতে ‘এসি এক্সচেঞ্জ অফার’সহ কম্প্রেসরে দীর্ঘস্থায়ী গ্যারান্টি সুবিধা ও ফ্রি ইনস্টলেশন সুবিধা দেয়া হচ্ছে। এক্সচেঞ্জ অফারের গ্রাহকেরা এখন সহজেই ঘরের পুরনো এসি বদলে সাশ্রয়ী মূল্যে মার্সেলের নতুন এসি কিনতে পারবেন।
তিনি জানান, ইনভার্টার প্রযুক্তিতে পিসিবি বা মাদারবোর্ডের মাধ্যমে রুমের তাপমাত্রা অনুযায়ী কম্প্রেসরের গতি নিয়ন্ত্রিত হয়। অর্থাৎ, রুমের তাপমাত্রা কমার পাশাপাশি কম্প্রেসরের গতিও কমে আসে। কম্প্রেসরের এ্যাকুরেসি এবং কুলিং সিস্টেমে নিশ্চিত করেছে সর্বোচ্চ পারফেকশন। কম্প্রেসরে বিল্ট-ইন অটোমেটিক ভোল্টেজ প্রোটেকশন সিস্টেম থাকায় বিদ্যুৎ প্রবাহের বিচ্যুতি বা তারতম্যেও মার্সেল এসির কম্প্রেসরের তেমন কোনো ক্ষতি হবে না। এসির কনডেনসারে মরিচারোধক গোল্ডেন কালার ফিন ব্যবহার করা হচ্ছে। কম্প্রেসরে বিশ্ব স্বীকৃত সম্পূর্ণ পরিবেশবান্ধব আর ৪১০এ রেফ্রিজারেন্ট ব্যবহার করছে মার্সেল। এসব কারণে মার্সেলের ইনভার্টার এসিতে বিদ্যুৎ সাশ্রয় হয় ৬০ শতাংশ পর্যন্ত। কম্প্রেসরের স্থায়িত্বও বেড়েছে অনেক।


আরো সংবাদ




bedava internet