২০ ফেব্রুয়ারি ২০১৯

চারঘাটে মাদককারবারি দুই গ্রুপে গোলাগুলি নিহত ১, আহত ৫ পুলিশ

-

এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে সৃষ্ট বিরোধের জের ধরে রাজশাহীর চারঘাট উপজেলায় মাদককারবারিদের দুই গ্রুপে গুলিবিনিময়ে এক মাদককারবারি নিহত হয়েছেন। তার নাম ফজলুল হক ওরফে ফজলু (৪৮)। গত রোববার গভীর রাতে উপজেলার রাওথা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফজলু ওই গ্রামের ওহাব মুন্সীর ছেলে। এ ঘটনায় চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলিসহ ৫৫ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
রাজশাহীর সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান জানান, দুই গ্রুপে গুলিবিনিময়ের খবর পেয়ে চারঘাট থানা পুলিশ ঘটনাস্থলে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ১০ রাউন্ড শটগানের গুলি ছোড়ে। এ সময় মাদককারবারিরাও পুলিশকে লক্ষ্য করে পাল্টা আক্রমণ করে। এতে চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্য আহত হন। একপর্যায়ে মাদককারবারিরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। গুলিবিনিময়ের পর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ ফজলুল হক ওরফে ফজলুকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদের চারঘাট উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।
তিনি আরো জানান, নিহত ফজলুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চারঘাট থানায় ১০টি মামলা রয়েছে। তিনি ওই এলাকার চিহ্নিত মাদককারবারি। এ ছাড়া এ ঘটনায় অজ্ঞাতদের বিরুদ্ধে পৃথক তিনটি মামলা রুজু করা হয়েছে। এলাকার পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ

Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme