২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

না’গঞ্জে পূজামণ্ডপে হামলা মূর্তি ভাঙচুর গ্রেফতার ৪

-

নারায়ণগঞ্জের বন্দরে স্বরস্বতী পূজামণ্ডপে হামলা চালিয়ে মূর্তি ভাঙচুর করেছে বখাটেরা। এ ঘটনায় পুলিশ চার যুবককে গ্রেফতার করেছে। রোববার গভীর রাতে বন্দরের তিনগাঁও গ্রামে শ্রী মধু সুদন বিশ^াসের বাড়ির পূজামণ্ডপে এ হামলার ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলোÑ সুজন (২২), শফিকুল ইসলাম (২৫), হৃদয় (২২) ও শাহিন (২৩)। এরা স্থানীয় আব্দুর রহিম মেম্বারের ভাতিজা।
এ ঘটনায় মধু সুদন বিশ্বাসের ছেলে লোকনাথ বিশ্বাস বাদি হয়ে গ্রেফতারকৃত চারজনসহ অজ্ঞাত আরো চার-পাঁচজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে। পুলিশ গতকাল সোমবার দুপুরে গ্রেফতারকৃত চারজনকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে পুলিশ।


আরো সংবাদ



premium cement
ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ

সকল