২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

যাত্রাবাড়ীতে ভ্যানচালককে শ্বাসরোধে হত্যা

-

রাজধানীর যাত্রাবাড়ীতে ইসমাইল ফারাজী (৫৬) নামে এক ভ্যানচালক খুন হয়েছেন। দুর্বৃত্তরা তাকে বাসায় ঢুকে শ্বাসরোধে হত্যা করে। গত রাতে যাত্রাবাড়ীর বিবিরবাগিচার ১ নম্বর গেটের ১/১/বি নম্বর বাড়ির তৃতীয় তলার ফ্যাট থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।
যাত্রাবাড়ী থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, নিহত ব্যক্তি পেশায় ভ্যানচালক ছিলেন। তিনি লোকজনের বাসা পরিবর্তনের সময় মালামাল আনা-নেয়ার কাজ করতেন। তার নাজিম নামে এক সন্তান গুলশানে একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মচারী। স্ত্রী আক্তারা বেগম এক সপ্তাহ আগে গাজীপুরের কালীগঞ্জে গ্রামের বাড়িতে গেছেন। গত মঙ্গলবার রাত ৮টায় নাজিম বাসায় ফিরে দেখেন দরজায় তালা ঝুলছে। তিনি দরজা খুলে ভেতরে প্রবেশ করে দেখেন বেডরুমের খাটের নিচে তার বাবার লাশ পড়ে আছে।
লাশের সুরতহাল রিপোর্টের বর্ণনা দিয়ে ওসি বলেন, ইসমাইল ফারাজীকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। এ ছাড়া তার মাথায় ভারী আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে হত্যা করে লাশ খাটের নিচে রেখে দেয়। পরে দরজায় তালা ঝুলিয়ে পালিয়ে যায়। তবে কে বা কারা কী কারণে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে এখনো জানা যায়নি। এ ব্যাপারে যাত্রাবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।


আরো সংবাদ



premium cement