২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক বাবলুকে আটক করেছে পুলিশ

-

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কাজী বাবলুকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। বিকেলে লক্ষ্মীপুর সদর হাসপাতাল এলাকা থেকে তাকে আটক করা হয়।
অভিযোগ রয়েছে গত ২০ জানুয়ারি একই কমিটির যুগ্ম আহ্বায়ক রিয়াজ হোসেন জয়ের ওপর হামলা চালিয়ে তাকে বেধম মারধর করে কাজী বাবলুর অনুসারীরা।
এ ঘটনায় ২২ জানুয়ারি রিয়াজ হোসেন জয় বাদি হয়ে চন্দ্রগঞ্জ থানায় ছয়জনকে আসামি করে মামলা দায়ের করে। ওই মামলায় পুলিশ কপিল উদ্দিন কলেজ ছাত্রলীগের সভাপতি মাসুদ এবং চন্দ্রগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ নেতা শাকিলকে গ্রেফতার করে।
থানা ছাত্রলীগের আহ্বায়ক কাজী বাবলুর অনুসারীদের বিরুদ্ধে মামলা করায় ক্ষিপ্ত হয়ে কাজী বাবলুর নেতৃত্বে ২০-২৫ জন নেতাকর্মী রিয়াজে বাড়িতে হামলা করে তার ঘর ভাঙচুর করে এবং ঘরের বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করেছে বলে অভিযোগ রয়েছে।
চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আবু তালেব বলেন, এই হামলা একবার নয়। কাজী বাবলুর ইঙ্গিতে একইভাবে আরো ৬ বার রিয়াজের ওপর হামলা চালিয়েছে তার অনুসারীরা। এর কোনো প্রতিকার অতীতে পাওয়া যায়নি। দলীয় নিয়ম ভঙ্গ করে এমন কর্মকাণ্ডের সহিত জড়িতদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য দলের নেতাদের প্রতি জোর দাবি জানান তিনি।
লক্ষ্মীপুর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী বাবলুকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, কোনো এক বিষয়ে কিংবা বিভিন্ন প্রয়োজনে জেলা পুলিশের নির্দেশে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। তবে তার বিরুদ্ধে কোনো মামলা থাকলে সাংবাদিকদের জানানো হবে বলে জানিয়েছেন এ কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement