২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
অ্যাডভোকেট হেলাল সংবর্ধিত

আইনের শাসন ও ন্যায়বিচার প্রাপ্তিতে আইনজীবীদের ভূমিকা গুরুত্বপূর্ণ মেয়র আরিফ

-

সিলেট সিটি করপোরেশনের মেয়র ও বিএনপি নির্বাহী কমিটির সদস্য আরিফুল হক চৌধুরী বলেন, সততা, মেধা, যোগ্যতা ও পরিশ্রমের মাধ্যমে কাজ করে যশ, খ্যাতি, সম্মান ও শ্রদ্ধা অর্জন করা সম্ভব। আইনের শাসন প্রতিষ্ঠা ও ন্যায়বিচার প্রাপ্তিতে আইনজীবীদের ভূমিকা গুরুত্বপূর্ণ। একজন তরুণ আইনজীবী অ্যাডভোকেট আব্দুল্লাহ হেলাল একজন সাবেক ছাত্রনেতা। সে সিলেট জেলা আইনজীবী সমিতির গুরুত্বপূর্ণ সহ-সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানাচ্ছি। তার নেতৃত্বে আইনজীবী সমিতির কার্যক্রম আরো গতিশীল হবে এটাই আমাদের প্রত্যাশা। তিনি আইনজীবীদের পেশাগত মানমর্যাদা রক্ষার নিমিত্তে ধৈর্য ও সততার সাথে আইন পেশায় ভূমিকা রেখে বিচারপ্রার্থী জনগণকে সর্বোত্তম মানবিক সেবা প্রদানের আহ্বান জানান।
মেয়র আরিফ গত রোববার বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেটের উদ্যোগে সিলেট জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সহ-সম্পাদক, সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট মো: আব্দুল্লাহ আল-হেলালের সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরিউক্ত কথাগুলো বলেন।
ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি, সিলেট জেলা বিএনপির সদস্য মাহবুবুল হক চৌধুরীর সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা আব্দুল হাসিম জাকারিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি সালেহ আহমদ খসরু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দীকি, বিএনপি নেতা শফিকুর রহমান টুটুল, ফখরুল ইসলাম চৌধুরী, আব্দুল মজিদ, কামরুজ্জামান দিপু, যুবদল নেতা আব্দুর রউফ, রুনু আহমদ, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সোহেল রানা, আশরাফ উদ্দীন রুবেল, আব্দুল আহাদ সুমন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সোহেল ইবনে রাজা, শাকিলুর রহমান, সেলিম মিয়া, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি আহমদ শাহিন, আফজাল হোসেন, চৌধুরী সোবহান আজাদ, তারেক আহমদ চৌধুরী, ইমন আহমদ, ইমরান আহমদ রাফি, নোবেল হোসেন সায়েম প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement