২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পাট শিল্পকে এগিয়ে নিতে পলিথিন পরিহার করুন : পাট ও বস্ত্রমন্ত্রী

-

পাট শিল্পকে এগিয়ে নিতে সবাইকে পলিথিন পণ্য পরিহার করার আহ্বান জানিয়েছেন পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। গতকাল শুক্রবার রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার নিজ বাসভবনে রূপগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে মন্ত্রী এ আহ্বান জানান।
এ সময় মন্ত্রী আরো বলেন, আজকে আমরা যে হারে পলিথিন ব্যবহার করছি তাতে করে পরিবেশের উপর ক্ষতিকর প্রভাব পড়ছে। আর পলিথিন পরিহার করলে এ ক্ষতিকর প্রভাব থেকে আমরা বাঁচতে পারি। তাই আসুন পাট শিল্পকে এগিয়ে নিয়ে যেতে এবং ক্ষতিকর পরিবেশ থেকে মুক্তি পেতে আমরা সবাই পাটজাতীয় পণ্য ব্যবহার করি।
মন্ত্রী বলেন, দূষণ, ভেজাল, মাদক, যৌতুক, মানবপাচার, ইভটিজিংসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে রূপগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকরা দীর্ঘ দিন ধরে কাজ করে আসছেন। পলিথিন পণ্য ব্যবহার পরিহার করার বিষয়টি নিয়েও তারা কাজ করবে বলে আশা করছি।
কলামিস্ট, গবেষক, লেখক ও রূপগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীমের নেতৃত্বে শুভেচ্ছা বিনিময়ে উপস্থিত ছিলেন রূপগঞ্জ প্রেস ক্লাবের উপদেষ্টা আলম হোসেন, সহসভাপতি মকবুল হোসেন, এ হাই মিলন, সাত্তার আলী সোহেল, সাধারণ সম্পাদক হাজী খলিল সিকদার, সাংগঠনিক সম্পাদক রাসেল আহম্মেদ, শফিকুল আলম ভুইয়া, আশিকুর রহমান হান্নান, এস এম শাহাদাত, জাহাঙ্গীর আলম হানিফ, আরিফ হাসান আরব, সাইফুল ইসলাম প্রমুখ।


আরো সংবাদ



premium cement