২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আমি জনগণের সাথে সর্বক্ষণ আছি : মেয়র আইভী

-

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি জনগণের সাথে সর্বক্ষণ আছি। আমি সবসময়ই তাদের পাশে থাকতে চাই।
গতকাল আরবান কমিউনিটি ভলেন্টিয়ারদের সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শহরের আলী আহাম্মদ চুনকানগর মিলনায়তন ও পাঠাগারে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর আগে তিন দিনব্যাপী এর কর্মশালার আয়োজন করে সেভ দ্যা চিলড্রেন ও কমিউনিটি পার্টিসিপেশন অ্যান্ড ডেভেলপমেন্ট (সিপিডি)।
সনদ প্রদান অনুষ্ঠানে মেয়র আরো বলেন, আমাদের ওয়ার্ড ২৭টি। প্রতিটি ওয়ার্ডে মিনিমাম একজন ভলেন্টিয়ার তৈরি করতে পারাই বড় ব্যাপার। অনেক ওয়ার্ড রয়েছে খুবই রিস্কি।
গণ্ডির বাইরে গিয়ে সাধারণ স্কুলের শিশুদেরও যদি প্রশিক্ষণ দেয়া যায় তাহলে ভালো হয় বলেও মন্তব্য করেন মেয়র আইভী।
সনদ প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা হাসান, ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স ঢাকা বিভাগের উপপরিচালক দেবাশীষ বর্মণ, নারায়ণগঞ্জ অঞ্চলের উপসহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন, উপসহকারী পরিচালক মামুনুর রশিদ, সিটি করপোরেশনের কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, সেভ দ্য চিলড্রেন অরগানাইজেশনের হিউম্যানিটেরিয়ান ডিরেক্টর মোস্তাক হোসেন, দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের কমিউনিকেশন স্পেশালিস্ট সৈয়দ আশরাফ।


আরো সংবাদ



premium cement