১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সৈয়দ রেজাউল ইসলামী আন্দোলনের আমির, ইউনুছ মহাসচিব পুনঃনির্বাচিত

-

চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম ইসলামী আন্দোলনের আমির ও অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ মহাসচিব পুনঃনির্বাচিত হয়েছেন। সংগঠনের দ্বিবার্ষিক শুরার অধিবেশনে গতকাল এই নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে কেন্দ্রীয় মজলিশে আমেলার (কার্যনির্বাহী পরিষদ) ৪১ সদস্যের কমিটি গঠন করা হয়।
রাজধানীর সেগুনবাগিচার একটি মিলনায়তনে গতকাল শুরা অধিবেশনে সভাপতির বক্তৃতায় চরমোনাই পীর বলেন, জনমত উপেক্ষা করে প্রশাসনকে দলীয়করণের মাধ্যমে ভোটডাকাতি করে কোনো সরকার কখনো স্থায়ী হয়নি। তাই সরকারও স্থায়ী হতে পারবে না। আজ মানুষের নিরাপত্তা নেই, বাক স্বাধীনতা নেই। দেশের চিত্র প্রকাশিত হয় সংবাদপত্র ও সক প্রচারমাধ্যমে। আজ গণমাধ্যমেরও স্বাধীনতা নেই। কোনো বিবেকবান মানুষ বসে থাকতে পারে না।


আরো সংবাদ



premium cement
পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে

সকল