১৯ আগস্ট ২০১৯

সালমানকে উপদেষ্টা করায় এফবিসিসিআইর অভিনন্দন

-

ব্যবসায়ী-শিল্পপতিদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইর সাবেক সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সালমান এফ রহমানকে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা হিসেবে নিয়োগ দেয়ায় অভিনন্দন জানিয়েছে এফবিসিসিআই। গতকাল এক বিজ্ঞপ্তিতে এফবিসিসিআইর সাবেক এ সভাপতিকে সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।
দেশের উন্নয়নে ব্যবসাবান্ধব নীতিমালা প্রণয়ন, প্রয়োজনীয় সংস্কার এবং দেশের উন্নয়ন প্রক্রিয়ায় বেসরকারি খাতকে সম্পৃক্ত রাখায় এফবিসিসিআই সরকারের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে বিবৃতিতে বলা হয়, সালমান এফ রহমানকে প্রধানমন্ত্রীর উপদেষ্টা হিসেবে পুনর্নিয়োগ দেয়ার মাধ্যমে সরকারের সাথে দেশের বেসরকারি খাতের যোগাযোগ আরো নিবিড় ও কার্যকর হবে বলে এফবিসিসিআই বিশ্বাস করে।
এতে বলা হয়, শেখ হাসিনার নেতৃত্বে মহাজোট টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করে দেশের চলমান উন্নয়নের ধারাকে আরো বেগমান ও শক্তিশালী করবে বলে এফবিসিসিআই নেতৃবৃন্দ আন্তরিকভাবে বিশ্বাস করে। বাংলাদেশকে একটি উন্নত দেশের মর্যাদা প্রদানের লক্ষ্যে ব্যবসাবান্ধব মহাজোট সরকারের দৃঢ় অঙ্গীকারের প্রতি দেশের ব্যবসায়ী সম্প্রদায় সবসময়ের মতো পূর্ণ সমর্থন ও সহযোগিতা প্রদানে প্রত্যয় ব্যক্ত করে।


আরো সংবাদ




bedava internet