১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

জাপার প্রার্থীদের আবেদনপত্র বিতরণ শুরু আজ

-

একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসনে জাতীয় পার্টির মহিলা প্রার্থীদের মধ্যে আবেদনপত্র বিতরণ শুরু হচ্ছে আজ বুধবার থেকে। আগামী ২২ জানুয়ারি পর্যন্ত এই আবেদন বিতরণ চলবে। সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীর কার্যালয় থেকে আগ্রহী প্রার্থীরা আবেদনপত্র সংগ্রহ করতে পারবেন। পার্টি তহবিলে ১০ হাজার টাকা জমা দিয়ে এই আবেদনপত্র গ্রহণ করতে হবে।
প্রসঙ্গত, সংরক্ষিত আসনে জাতীয় পার্টির চারজনের বিপরীতে জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি ও বিরোধী দলের নেতা হুসেইন মুহম্মদ এরশাদ ইতোমধ্যে চারজনের নাম প্রস্তাব করে স্পিকারের কাছে চিঠি দিয়েছেন বলে জানিয়েছেন।
উপজেলা নির্বাচনে আগ্রহী প্রার্থীদের জ্ঞাতব্য : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন আগ্রহী প্রার্থীদের প্রাথমিকভাবে তাদের ছবিসহ জীবনবৃত্তান্ত পার্টি চেয়ারম্যানের বনানীর কার্যালয়ে জমা দিতে পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি অনুরোধ জানিয়েছেন।
দৈনিক মানবকণ্ঠের সম্পাদক আবু বকর চৌধুরীর মৃত্যুতে এরশাদের শোক : দৈনিক মানবকণ্ঠের সম্পাদক আবু বকর চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। গতকাল এক শোকবার্তায় তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতিও সমবেদনা জানান তিনি।
অনুরূপ শোকবার্তায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ এমপি, কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের এমপি এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি।


আরো সংবাদ



premium cement